| |

সর্বশেষঃ

বঙ্গবন্ধুর ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী

আপডেটঃ ৬:০৬ অপরাহ্ণ | আগস্ট ১২, ২০১৮

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘাতকরা এখনো সক্রিয় উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুর হত্যায় শুধু দেশীয় নয়, আন্তর্জাতিক চক্রান্ত ছিল। সেই আন্তর্জাতিক চক্র এখনো সক্রিয়। তারা একের পর এক চক্রান্ত করে যাচ্ছে দেশীয় ঘাতকদের নিয়ে।

রোববার দুপুরে চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্ট বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের দিনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘‘১৫ আগস্ট বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ আমরা অনেককে হারিয়েছি। তারপর বিচার শুরু করতে অপেক্ষা করতে হয়েছে ২১ বছর। আমার দেখেছি যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়ছে।’’

সভায় বিশেষ অতিথির বক্তব্যে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, বিগত সব সংসদ নির্বাচনের চেয়ে আগামী সংসদ নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ। সকল নেতা-কর্মীর ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জনগণের প্রত্যক্ষ ভোটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হবে।’’

আগামী সংসদ নির্বাচনে চট্টগ্রাম দক্ষিণ জেলার সব কয়টি আসন শেখ হাসিনাকে উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আরো বলেন, ৭৫ এর ঘাতকরা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রের জন্যই জন্ম নিয়েছে। এখনো তারা ষড়যন্ত্র করে যাচ্ছে। নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনেও তারা কৌশলে প্রবেশ করে সারা দেশে নৈরাজ্য সৃষ্টির যে পাঁয়তারা করেছে, তাই প্রমাণ করে তারা এখনো ষড়যন্ত্রে লিপ্ত।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, বাংলাদেশ আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

সভা শুরুর আগে শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানে চট্টগ্রাম নগর, দক্ষিণ ও উত্তর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting