| |

সর্বশেষঃ

সাকিবকে রেখেই এশিয়া কাপের দল ঘোষণা

আপডেটঃ ৬:১৭ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৮

ক্রীড়া ডেস্ক : সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ক্রিকেটের ১৪তম আসর। এই আসরে অংশ নিবে ছয়টি দল। বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ আফগানিস্তান ও শ্রীলঙ্কা। এশিয়া কাপকে সামনে রেখে আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে।

সাকিব আল হাসান এশিয়া কাপ না খেলে আঙ্গুলের ইনজুরির অস্ত্রোপচার করাতে চেয়েছিলেন। কিন্তু তাকেও রাখা হয়েছে স্কোয়াডে। এদিকে প্রাথমিক দলে রাখা হয়েছে আয়ারল্যান্ডের বিপক্ষে এ দলের হয়ে সেঞ্চুরি হাঁকানো মুমিনুল হককে। রাখা হয়েছে সৈয়দ খালেদ আহমেদ ও মো. জাকির হাসানকেও।

২৭ আগস্ট সকাল ৯টার মধ্যে স্কোয়াডে থাকা খেলোয়াড়দের রিপোর্ট করতে বলা হয়েছে। সেদিন থেকেই শুরু হবে এশিয়া কাপের ক্যাম্প।

বাংলাদেশের ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড :
১. মাশরাফি বিন মুর্তজা ২. সাকিব আল হাসান ৩. তামিম ইকবাল ৪. ইমরুল কায়েস ৫. এনামুল হক বিজয় ৬. মুশফিকুর রহিম, ৭. মাহমুদউল্লাহ রিয়াদ ৮. সৌম্য সরকার ৯. সাব্বির রহমান ১০. সাইফ উদ্দিন ১১. মুস্তাফিজুর রহমান ১২. মোসাদ্দেক হোসেন সৈকত, ১৩. লিটন কুমার দাস ১৪. আবু হায়দার রনি ১৫. নাজমুল ইসলাম অপু ১৬. মেহেদী হাসান মিরাজ, ১৭. মুমিনুল হক সৌরভ ১৮. নুরুল হাসান সোহান ১৯. রুবেল হোসেন ২০. আরিফুল হক ২১. আবু জায়েদ রাহী ২২. নাজমুল হোসেন শান্ত ২৩. শরিফুল ইসলাম ২৪. তাইজুল ইসলাম ২৫. নাঈম হাসান ২৬. কামরুল ইসলাম রাব্বী ২৭. সৈয়দ খালেদ আহমেদ ২৮. মো. জাকির হাসান ২৯. সানজামুল ইসলাম ৩০. মো. মিথুন ও ৩১. ফজলে রাব্বী মাহমুদ।

আরোও পড়ুন...

HostGator Web Hosting