| |

Ad

সর্বশেষঃ

পাপন দেশে ফিরলেই মোসাদ্দেকের ব্যাপারে কঠোর সিদ্ধান্ত

আপডেটঃ ১১:৫৬ পূর্বাহ্ণ | আগস্ট ২৮, ২০১৮

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপনি নাজমুল হাসান পাপন এখন দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলেই মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। সোমবার মিরপুরে সাংবাদিকদের এমনটি জানিয়েছেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।

একের পর এক নারী কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। রুবেল হোসেন, নাসির হোসেন, আরাফাত সানি, সাব্বির রহমান, মোহাম্মদ শহীদের পর এবার মোসাদ্দেক হোসেন সৈকত। ২২ বছর বয়সী এই প্রতিভাবান ব্যাটসম্যানের বিরুদ্ধেও উঠেছে নারী কেলেঙ্কারির অভিযোগ।

এ ব্যাপারে নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘এটা তাদের একান্ত ব্যক্তিগত বা পারিবারিক ব্যাপার। তবে, আমাদের দিক থেকে যেটা করণীয় সেটা আমরা অবশ্যই করব। এ ব্যাপারে বোর্ডের অবস্থান খুবই কঠোর হবে। বোর্ড সভাপতি মহোদয় এখন দেশের বাইরে আছেন। উনি যাওয়ার আগেও বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। মোসাদ্দেকের বিষয়টা আসার আগেও অন্য কিছু বিষয় ছিল যেগুলো নিয়ে আলোচনা হয়েছে এবং কিছু নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে যেটা আপনারা খুব শীঘ্রই জানতে পারবেন।’

তিনি আরো বলেন, ‘পুরো বিষয়টা নিয়েই আলোচনা হয়েছে। আপনি যদি কোনো দৃশ্যমান পেনাল্টির কথা বলতে চান সেটাও দেখেছেন হয়তো। তারপরও জিনিসটা যখন ইমপ্রুভ হচ্ছে না তখন বোর্ড হয়তো আরও কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হবে। এটা আমাদের জন্য বড় একটি ইস্যু হয়ে দাঁড়িয়েছে। বোর্ড এ ব্যাপারে খুবই কঠোর হবে।’

মোসাদ্দেকের বিরুদ্ধে ময়মনসিংহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১-নং আমলি আদালতে নারী নির্যাতনের মাললা ঠুকে দিয়েছেন তাঁর স্ত্রী সামিয়া শারমিন। রবিবার বিকেলে ময়মনসিংহে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে তদন্ত করে আদালতে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন। মামলায় মোসাদ্দেকের বিরুদ্ধে ১০ লাখ টাকার যৌতুক ও শারীরিক নির্যাতনের কথা উল্লেখ করেছেন তার স্ত্রী।

আরোও পড়ুন...