| |

সর্বশেষঃ

দলে ষড়যন্ত্রকারীদের ছাড় নয় : এলজিআরডিমন্ত্রী

আপডেটঃ ৬:৩০ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে দলের সব পর‌্যায়ের নেতাকর্মীর ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ওপর গুরুত্ব আরোপ করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেছেন, ‘নিজেদের ভুলভ্রান্তি সংশোধন করে যারা দল থেকে দূরে আছেন, তাদের দলে ফিরিয়ে আনতে হবে। তবে ষড়যন্ত্রকারীদের ছাড় দেয়া হবে না, এদের সমুচিত জবাব দেয়া হবে।’

আজ শুক্রবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরে মন্ত্রীর নিজ বাড়িতে সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

ফরিদপুরে অতীতের যেকোনো সময়ের চেয়ে আওয়ামী লীগের আমলে বেশি উন্নয়ন হয়েছে উল্লেখ করে মন্ত্রী দলীয় নেতাকর্মীদের এখনই নৌকার পক্ষে জনসংযোগের তাগিদ দেন। তিনি বলেন, ‘এখন থেকেই আপনারা নিজ নিজ এলাকায় দলের জন্য, বঙ্গবন্ধু-কন্যার জন্য নৌকা প্রতীকে ভোট চান।’ সবার প্রচেষ্টায় দল আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এলজিআরডি মন্ত্রী বলেন, ‘আগামী নির্বাচনে কে দলের মনোনয়ন পাবেন সেটি কেবল দলীয় প্রধানই ভালো জানানে। তবে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে আমরা সবাই ঐক্যবদ্ধ থাকলে অবশ্যই দলীয় প্রার্থীকে বিজয়ী করতে পারব। তাই দলীয় স্বার্থে নিজেদের মধ্যকার সব ভেদাভেদ ভুলে যেতে হবে আমাদের।’

অন্যরা যাতে মানুষকে বিভ্রান্ত করতে না পারে সে জন্য সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড প্রতিনিয়ত সাধারণ মানুষের কাছে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান এলজিআরডি মন্ত্রী।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার জাকির হোসেন খান, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফুয়াদ, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক বরকত ইবনে সালামসহ সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

আরোও পড়ুন...

HostGator Web Hosting