| |

Ad

সর্বশেষঃ

টাঙ্গাইলে চলন্ত বাসে কিশোরী গণধর্ষণ, হেলপার গ্রেফতার

আপডেটঃ ১:২৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০১, ২০১৮

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে চলন্ত বাসে আবারও গণধর্ষণের ঘটনা ঘটেছে। এবার নির্যাতনের শিকার হয়েছে বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরী।

এ ঘটনায় ওই বাসের হেলপার নাজমুলকে (২২) গ্রেফতার করা হয়েছে। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সুপারভাইজার বিষু ও চালক আলম পলাতক রয়েছেন।

শুক্রবার (৩১ আগস্ট) সন্ধ্যায় টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই জবানবন্দি রেকর্ড করা হয়। পরে আসামি মো. নাজমুলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মো. মোশারফ হোসেন বলেন, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে যাচ্ছিল। রাতে যাত্রী কম থাকায় পথিমধ্যে ওই কিশোরী ছাড়া সব যাত্রী নিজ নিজ গন্তব্যস্থলে নেমে যায়।

পরে মেয়েটিকে একা পেয়ে চালক, সুপারভাইজার ও হেলপার গণধর্ষণ করে। মেয়েটির চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হেলপারকে ধরতে সক্ষম হয়। বাকি দুজন পালিয়ে যায়।

পরে কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়। মেয়েটি তার নাম আর কুষ্টিয়াতে তার বাড়ি ছাড়া আর কিছুই বলতে পারছে না। মেয়েটি বুদ্ধিপ্রতিবন্ধী হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে বলে জানান ওসি।

আরোও পড়ুন...