| |

সর্বশেষঃ

নেত্রকোনায় বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

আপডেটঃ ৬:৪৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০১, ২০১৮

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কে মাসকা কাঁঠালতলা এলাকায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন। শনিবার বেলা পৌনে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কেন্দুয়ার বলাইশিমুল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে সিএনজিচালক জামাল মিয়া (২৮), কুতুবপুর নওয়াপাড়া গ্রামের হাদিস উদ্দিনের ছেলে নাজির উদ্দিন (২৭), একই গ্রামের জামাল মিয়ার ছেলে শরিফ মিয়া (২০) ও মোহনগঞ্জের আদর্শনগর গ্রামের হান্নান মিয়ার ছেলে মুরাদ মিয়া মিয়া (২২)।

আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। এরা হলেন- কেন্দুয়ার কুতুবপুর গ্রামের আলেক মিয়ার ছেলে গোলাম রব্বানী, দুদু মিয়ার ছেলে জসিম উদ্দিন ও সাইফুলের ছেলে সাকিব মিয়া। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে নেত্রকোনার কলমাকান্দার পাঁচকাটা এলাকার উদ্দেশ্যে মায়ের দোয়া পরিবহনের একটি বাস মাসকা কাঁঠালতলা এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন।

নেত্রেকানার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়া বলেন, চারজন নিহত হয়েছেন। তিনজনের অবস্থা আশঙ্কাজনক। বাসটিকে জব্দ করা হয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting