| |

সর্বশেষঃ

আগামী সংসদ নির্বাচন সংবিধান মেনেই অনুষ্ঠিত হবে : শিল্পমন্ত্রী

আপডেটঃ ৭:০১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০১, ২০১৮

নিজস্ব সংবাদদাতা : শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমির হোসেন আমু এমপি বলেছেন, যারা বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধি চায় না তারাই আওয়ামী লীগের বিরোধীতা করে। এরা এ দেশকে পাকিস্তান বানানোর পায়তারা করছে। এদের প্রতি শতর্ক দৃষ্টি রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারকে ক্ষমতায় এনে বাংলাদেশের চলমান অগ্রগতিকে প্রধান্য দিতে হবে। ২০৩০ সালের মধ্যেই যে ধারায় অগ্রগতি সূচিত হচ্ছে সে কারণেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রের সারিতে চলে আসবে। তিনি বলেন আগামী সংসদ নির্বাচন সংবিধান মেনেই অনুষ্ঠিত হবে। এর কোন ব্যতিক্রম হবে না।

তিনি আজ শনিবার সকাল ১১ টায় ঝালকাঠির প্রাইমারী ট্রেনিং ইন্সটিটিউ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে একথা বলেছেন। পি.টি আই এর সুপার স্বপন কুমার অধিকারীর সভাপতিত্বে এই অনুষ্ঠানে ঝালকাঠির জেলা প্রশাসক মো: হামিদুল হক, পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড খান সাইফুল্লাহ পনির, নির্বাহী প্রকৌশলী এল.জি.ইডি মো: রুহুল আমিন ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে প্রশিক্ষণার্থী শিক্ষক আল মামুন খান বক্তব্য রাখেন। পরে মন্ত্রী পিটি.আই কমপ্লেক্সের গাছের চারা রোপন করেন।

১৭ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে পিটিআই নির্মাণ করা হয়েছে এই পিটিআই প্রকল্পের আওতায় একাডেমিক ভবন, এক্সপেরিমেন্টাল স্কুল ভবন, সুপার কোয়ার্টার ভবন, পিটিআই ৫ তলা হোস্টেল ভবন নির্মান করা হয়েছে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting