| |

সর্বশেষঃ

ময়মনসিংহে ঝাকজমকের সাথে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

আপডেটঃ ৭:২৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : দুষ্টের দমন শিষ্টের লালন’’ভগবান শ্রী কৃষ্ণের এই আহবানের প্রতি সাড়া দিয়ে দেশের অষ্টম বিভাগীয় শহর ময়মনসিংহে উৎসব মুখর পরিবেশে নানা আয়োজনে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন করা হয়েছে।
শহরের দুর্গাবাড়ি মন্দির থেকে এ উপলক্ষে রবিবার দুপুরে বর্নাঢ্য জন্মাষ্টমী র‌্যালি বের করা হয়। সনাতন ধর্মাবলম্বীরা নেচে-গেয়ে বর্নিল সাজে র‌্যালিতে ঢাক, ঢোল, খোল, করতাল ও বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে শিশুরা রাধা কৃষ্ণ সেজে অংশ গ্রহণ করে, র‌্যালিটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে দুর্গাবাড়ি মন্দিরে এসে শেষ হয়।
র‌্যালীর পূর্বে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে বিভাগীয় কমিশনারসহ অতিথিরা কেক কেটে আলোচনা সভা শুরু করেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ডঃ সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, পৌর মেয়র ইকরামূল হক টিটু ও জেলা আওযামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এড বিকাশ রায়,ময়মনসিংহ পুজা উদযাপন পরিষদের সভাপতি এড রাখাল চন্দ্র সরকার, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এড সৌমেন্দ্র কিশোর চৌধুরী, চেম্বার অব কমার্সের পরিচালক শংক সাহা, ময়মনসিংহ পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট প্রমুখ।

আলোচনা ও র‌্যালী শেষে ঝাকজমকের সাথে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী সঙ্গীত ঊষা কীর্তন, ভক্তিমূলক গান, ও শ্রীমদ্ ভাগবত পাঠ ও হরিনাম সংকীর্ত্তন অনুষ্ঠিত হয়।

আরোও পড়ুন...

HostGator Web Hosting