| |

Ad

সর্বশেষঃ

ওরিয়েন্টেশন প্রোগ্রামে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান

মুক্তিযুদ্ধের চেতনায় দেশ-মানুষের সর্বোত্তম কল্যাণে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহবান

আপডেটঃ ৭:৪০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৩, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে দেশ ও মানুষের সর্বোত্তম কল্যাণ সাধনায় ব্রতি হয়ে নিষ্ঠা এবং সততার সাথে দায়িত্ব পালন করার জন্য প্রশাসন ক্যাডারের শিক্ষানবীশ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের প্রতি আহবান জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান।

সোমবার সকালে বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে ৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারের ময়মনসিংহ বিভাগে যোগদাকৃত শিক্ষানবীশ ১০জন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের পাঁচদিনব্যাপী ওরিয়েনটেশন প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সরকারের রূপকল্প-২০২১ এবং এসডিজি বাস্তবায়নে প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তাদের দায়িত্ব কর্তব্য এবং আইন ও বিধির উপর সেশন পরিচালনা করেন প্রশাসন ক্যাডারের কর্মকর্তাবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ নূরুল আলম, পরিচালক( স্থানীয় সরকার) মোঃ আব্দুল আলীম, ময়মনসিংহের জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ^াস, শেরপুর জেলা প্রশাসক আনার কলি মাহবুব, জামালপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক লোকমান হোসেন, ময়মনসিংহের উপ-পরিচালক (স্থানীয় সরকার) হারুন অর রশীদ, ময়মনসিংহ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মাকর্তা এইচএম লোকমান ও সচিব বনানী বিশ^াস, ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) একেএম গালিব খান। অনুষ্ঠান পরিচালনা করেন বিভাগীয় কমিশনারের পিএস মোঃ মাইনউদ্দিন।

৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারের ময়মনসিংহ বিভাগে যোগদাকৃত শিক্ষানবীশ ১০জন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ হলেন-মোসা. নিকহাত আরা, মনোনীতা দাস, নিরুপমা রায়, জায়িদ ইমরুল মোজাক্কিন, মাহমুদুল হাসান, মোসা. তানজিনা খাতুন, মোঃ ইবনুল আবদিন, মোঃ মাঈদুল ইসলাম, মোঃ ইমরানুজজামান, নারায়ন চন্দ্র বর্মণ।

আরোও পড়ুন...