| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

চরিত্রের নামটা বলতে চাই না’

আপডেটঃ 1:02 pm | September 04, 2018

বিনোদন প্রতিবেদক : ‘বিষয়টি নিয়ে আমি খুব বেশি বলব না। এতটুকু বলতে চাই, এটি খুব চমৎকার ও চ্যালেঞ্জিং একটা চরিত্র। আর চরিত্রের নামটা বলতে চাই না। তবে দর্শক এই সিনেমায় আমাকে ভিন্নভাবে দেখতে পাবেন। সিনেমাটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত।’ রাইজিংবিডির সঙ্গে আলাপকালে ‘সাপলুডু’ সিনেমা নিয়ে এভাবেই কথাগুলো বলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

গতকাল রোববার ‘সাপলুডু’ সিনেমায় চুক্তিবদ্ধ হন মিম। ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এ সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক আরেফিন শুভ।

বিদ্যা সিনহা মিম  আরো বলেন, ‘ক্যারিয়ারের শুরুর দিকে দোদুল ভাইয়ের একটা নাটকে কাজ করেছিলাম। খুবই ভালো একজন পরিচালক তিনি। খুবই ভালো ভালো নাটক নির্মাণ করেছেন তিনি। এটা তার প্রথম সিনেমা। এছাড়া আমি শুভর সঙ্গে একটি সিনেমায় কাজ করেছি। সেটিও ভালো হয়েছে। আশা করছি, ভালো একটি কাজই হবে।’

‘সাপলুডু’ সিনেমার কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন গোলাম সোহরাব দোদুল। অ্যাকশন-থ্রিলারধর্মী ‘সাপলুডু’ সিনেমার শুটিং আগামী অক্টোবর মাস থেকে শুরু হবে। গল্পটি তৈরি হয়েছে বাংলাদেশের প্রেক্ষাপটে। ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হবে বলেও জানা যায়।

মিম-শুভ এর আগে মোহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন। মিম অভিনীত ‘দাগ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। তারেক সিকদার পরিচালিত এ সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

HostGator Web Hosting