| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

হোটেলে অভিনেত্রী পায়েলের ‘রহস্যময়’ মৃত্যু

আপডেটঃ 2:32 pm | September 06, 2018

বিনোদন ডেস্ক : শিলিগুড়ির হোটেল ইউমা এন্ড রেস্টুরেন্টের দরজা ভেঙে উদ্ধার করা হয়েছে অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত মরদেহ। এয়ারভিউ মোড়ের চার্চ রোডের কাছের একটি হোটেলে মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার রাতে ওই হোটেলে ঢোকেন অভিনেত্রী পায়েল। ছিলেন ১৩ নম্বর রুমে। পরের দিন সকালে গ্যাংটক যাবেন বলে লিখেছিলেন হোটেলের রেজিস্ট্রারে। সে কথা জানিয়ে সকাল ৭টায় ডেকে দিতেও বলেছিলেন হোটেল কর্মীদের।

কথা মতো বুধবার সকাল ৭টা থেকেই তাকে ডাকাডাকি শুরু করেন হোটেলের কর্মীরা। কিন্তু সকাল ১১টা পর্যন্ত বারবার দরজা ধাক্কা দেয়ার পরও কোনও সাড়া না মেলায় উদ্বিগ্ন হয়ে পড়েন হোটেলের কর্মচারীরা। পরে তারা খবর দেয় শিলিগুড়ি থানায়।

পুলিশ আসার পর ভাঙা হয় ১৩ নম্বর ঘরের দরজা। ঘর থেকে উদ্ধার হয় পায়েল চক্রবর্তীর ঝুলন্ত মরদেহ। প্রাথমিক তদন্তের পুলিশ বলেছে, গভীর রাত পর্যন্ত ফোনে চিৎকার করে কথা বলতে শোনা যায় পায়েলকে। এতটাই জোরে কথা বলছিলেন, যে হোটেল রুমের বাইরেও সেই আওয়াজ চলে গিয়েছিল। তার ফোনটি এখনও পাওয়া যায়নি।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এটি আত্মহত্যার ঘটনা। কারণ ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। খতিয়ে দেখা হচ্ছে তার ফোনের কল ডিটেলস। কথা বলা হচ্ছে পরিবারের সদস্যদের সঙ্গেও। তবে মৃত্যুর অন্য কোনও কারণ আছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

নিজেকে বিবাহিত বলে হোটেল রেজিস্ট্রারে নাম লিখিয়েছিলেন অভিনেত্রী পায়েল। টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় মুখ ছিলেন তিনি। ‘চোখের তারা তুই’ এবং ‘রূপায়ণ’- এই দুই ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছিলেন। সূত্র: আনন্দবাজার

HostGator Web Hosting