| |

সর্বশেষঃ

ভৈরবে আবাসিক হোটেল থেকে ১৮ নারী-পুরুষ আটক

আপডেটঃ ৭:০২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৮

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ১০ নারীসহ ১৮ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ভৈরব বাজার হলুদ পট্টিতে অবস্থিত হোটেল শৈবাল ও হোটেল সোনালীতে অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি পুলিশ।

কিশোরগঞ্জ ডিবি পুলিশের পরিদর্শক আবুবকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- শৈবাল হোটেলের (আবাসিক) মালিক মোস্তাক আহমেদ হান্নান, তার বন্ধু সোহেল মিয়া, ম্যানেজার মফিজ উদ্দিন, যৌনকর্মী শিখা বেগম (৩০), পায়েল খাতুন (২৮), স্বপ্না বেগম (২৩), তাসলিমা (৩২), সুমী বেগম (২৪), মুন্নি বেগম (২৪), শিলা খাতুন ( ৩৪), সাফিয়া বেগম ( ২৭), উর্মি বেগম (২০), লাভলী বেগম (২৭), খদ্দের মাসুদ ( ৩৫), আতাউর (৩৩), তানভির (৪০), আবু সালেক (৪২) ও রওশন আলী (৩২)। তাদের বিরুদ্ধে মানবপাচার প্রতিরোধ আইনে ডিবি পুলিশ বাদী হয়ে ভৈরব থানায় পৃথক দুটি মামলা করেছে।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম জানান, ভৈরবের ওই দুটি হোটেলে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকলাপ চলছিল। পুলিশ সুপারের নির্দেশে বৃহস্পতিবার মধ্য রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। হোটেল মালিকরা মানবপাচারে জড়িত বলেও তিনি জানান।

আরোও পড়ুন...

HostGator Web Hosting