| |

সর্বশেষঃ

বুবলীর পর এবার রোদেলা

আপডেটঃ ২:১৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৮

বিনোদন ডেস্ক : বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের সংবাদপাঠিকা ছিলেন শবনম বুবলী। সেখান থেকে হঠাৎ করেই সিনেমার নায়িকা বনে যান তিনি। ২০১৬ সালে শামীম আহমেদ রনির ‘বসগিরি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

এই ছবিতে বুবলী নায়ক হিসেবে পেয়েছিলেন দেশের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানকে। সেই থেকে শুরু। প্রায় তিনি বছরের ক্যারিয়ারে শাকিব ছাড়া আর কোনো নায়িকের বিপরীতে দেখা যায়নি হালের আলোচিত এ নায়িকাকে।

সেই বুবলীর পরে এবার চলচ্চিত্রে আসছেন আরও এক সংবাদপাঠিকা। নাম রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের নায়িকা হবেন তিনি। বুধবার রাজধানীর ওয়েস্টিন হোটেল প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া আয়োজিত সংবাদ সম্মেলনে তাকে পরিচয় করিয়ে দেয়া হয়।

পরিচয় পর্ব শেষে মাইক্রোফোন হাতে নিয়ে তার চলচ্চিত্রে অভিষেকের ক্ষেত্রে শাকিব খানের সবচেয়ে বড় অবদান রয়েছে বলে উল্লেখ করেন রোদেলা। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তবে ছবির মূল নায়িকা নন রোদেলা। মূল নায়িকা হিসেবে থাকবেন নুসরাত ফারিয়া। শাকিব খানের বিপরীতে এটি ফারিয়ার প্রথম ছবি হতে যাচ্ছে। রোদেলার অনেক আগেই তিনি ‘শাহেনশাহ’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এদিকে নতুন ছবি সম্পর্কে শাকিব খান বলেন, ‘শক্তিশালী গল্প ও বড় বাজেটের ছবি ‘শাহেনশাহ’। কিছুদিন আগে ‘ক্যাপ্টেন খান’ মুক্তি পেয়েছে। সেটির প্রতিটি মুহূর্ত দেখে দর্শক মুগ্ধ হয়েছেন। বলেছেন, ওয়াও এমন ছবি বাংলাদেশেও হয়! আমার বিশ্বাস, সেই ‘ক্যাপ্টেন খান’-কেও ছাড়িয়ে যাবে ‘শাহেনশাহ’।’

যে পরিচালকের ছবিতে সাবেক সংবাদপাঠিকা শবনম বুবলীর নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল সেই শামীম আহমেদ রনিই পরিচালনা করবেন ‘শাহেনশাহ’ ছবিটি। যথারীতি এখানেও নায়ক শাকিব খান এবং নায়িকা আরেক সংবাদপাঠিকা রোদেলা।

‘শাহেনশাহ’য় রয়েছেন বেশ কয়েকজন জ্যেষ্ঠ শিল্পী। যেমন নায়ক উজ্বল, নানা শাহ ও তারিক আনাম খান। আর আছেন মিশা সওদাগর, ডন ও শিবা শানুসহ অনেকে। ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে আবার শুরু হচ্ছে এ ছবির শুটিং।

আরোও পড়ুন...

HostGator Web Hosting