| |

সর্বশেষঃ

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে শিগগিরই

আপডেটঃ ৩:৫৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৮

বিনোদন ডেস্ক : সপ্তাহখানেক আগে বিভিন্ন সংবাদ মাধ্যমে টলিউডের অন্যতম তারকা জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলার বিয়ের খবর প্রকাশ করা হয়। সেখানে বলা হয়, ২০১৯ সালের মধ্যে গাঁটছড়া বাঁধতে চলেছেন অঙ্কুশ ও ঐন্দিলা।

তারই একটা খবর সে সময় নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন নায়ক অঙ্কুশ। ক্যাপশনে মজা করে লিখেন, ‘মা-কে খবরটা জানাতে হবে। কি খুশিই না হবেন তিনি।’

সপ্তাহখানেক আগে প্রকাশিত খবরকে হেসে উড়িয়ে দিলেও সম্প্রতি আনন্দবাজারের সাক্ষাতকারে নিজেই বিয়ের কথা জানালেন নায়ক। বললেন, এক বছরের মধ্যেই নাকি ঐন্দ্রিলার সঙ্গে বিয়ের কাজটি সেরে ফেলবেন তিনি।

সাক্ষাতকারে অঙ্কুশের কাছে প্রশ্ন আসে, ঐন্দ্রিলাকে বিয়ে করছেন কবে। জবাবে টলিউডের এ হার্টথ্রব বলেন, ‘এক বছরের মধ্যেই। সাত বছরেরও বেশি সময় ধরে প্রেম করছি। এবার ঘর বাঁধার সময় এসেছে।’

মাঝেমধ্যে বিয়ের খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিলেও অভিনেত্রী ঐন্দ্রিলার সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে কোনোদিন লুকোছাপা করেননি অঙ্কুশ। ঐন্দ্রিলার সিরিয়ালের শুটিং ফ্লোরে মাঝে মাঝেই দেখা যায় তাকে।

অঙ্কুশ বর্তমানে ব্যস্ত ‘ভিলেন’ ছবির কাজে। বাবা যাদবের পরিচালনায় এ ছবির প্রযোজক শ্রীকান্ত মোহতা। নায়িকা মিমি চক্রবর্তী। যিনি এর আগে ২০১৬ সালে অঙ্কুশের বিপরীতে ‘কী করে তোকে বলব’ ছবিতে কাজ করেছেন।

অন্যদিকে, অভিনেত্রী ঐন্দ্রিলা ব্যস্ত তার সিরিয়াল নিয়ে। স্টার জলসা ও জি-বাংলার বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে দেখা গেছে তাকে। এখনও চলছে একাধিক সিরিয়াল। শিশুশিল্পী হিসেবে তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting