| |

সর্বশেষঃ

বরুণের নায়িকা সাইফ কন্যা সারা?

আপডেটঃ ৩:০৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড তারকা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। জন্মসূত্রেই তারকা তিনি। এবার সিনেমার পর্দায়ও অভিষেকের অপেক্ষায় আছেন। প্রথম সিনেমায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবির শুটিং শেষ করেছেন।

এছাড়া রণবীর সিংয়ের বিপরীতে রোহিত শেঠির পরিচালনায় ‘সিম্বা’ ছবিতেও অভিনয় করছেন সাইফ কন্যা সারা। এরই মধ্যে নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, নতুন একটি অ্যাকশান সিনেমায় দেখা যেতে পারে সারা আলি খানকে।

কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ডেভিড ধাওয়ানের নিজের ছবিরই রিমেক ফিল্ম ‘ম্যায় তেরা হিরো’ ও ‘জুড়বা-২’-এর সাফল্যের পর আরও একটি সিনেমার রিমেক করার কথা ভাবছেন ডেভিড ধাওয়ান। নিজের ফ্যামিলি প্রোডাকশনের এই ছবিতে ছেলে বরুণ ধাওয়ানকেই নেয়ার কথা ভাবছেন পরিচালক ডেভিড।

তার বিপরীতে ভাবা হচ্ছে সাইফ-অমৃতা কন্যাকে। ক্যারিয়ারের শুরুতেই সারার কাছে কাজের প্রস্তাব বেশ ভালোই আসছে। বরং সেক্ষেত্রে বেশ কিছুটা পিছিয়ে রয়েছেন শ্রীদেবী কন্যা তথা সারা আলি খানের বন্ধু জাহ্নবী কাপুর। সম্প্রতি ‘ধড়ক’সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে জাহ্নবীর।

প্রসঙ্গত, ডেভিড ধাওয়ান তার ‘নাম্বর ওয়ান’ ফিল্ম সিরিজের জন্য বেশ বিখ্যাত। যেমন ‘কুলি নং ১’ (১৯৯৫), ‘হিরো নং ১’ (১৯৯৭), বিবি নং ১’ (১৯৯৮), ‘জোড়ি নং ১’ (২০০০) ও ‘শাদি নং ১’ (২০০৫)। ডেভিড ধাওয়ানের সিনেমায় অভিনয় করবেন কিনা সে ব্যাপারে সারা অবশ্য এখনও কোনও মন্তব্য করেনি।

আরোও পড়ুন...

HostGator Web Hosting