| |

Ad

সর্বশেষঃ

রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে মহানগর আওয়ামীলীগ ও আকুয়াবাসীর পাল্টাপাল্টি সমাবেশ : শহরবাসী আতংকগ্রস্থ

আপডেটঃ ১:৪৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বরে পাল্টাপাল্টি সমাবেশ ও মানববন্ধনের ডাক দিয়েছে মহানগর আওয়ামীলীগ ও আকুয়াবাসী। আগামী ১৩ সেপ্টেম্বর বিকালে এ সমাবেশ দুটি হওয়ার কথা রয়েছে। এ নিয়ে শহরবাসীর মাঝে আতংক বিরাজ করছে।

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের আয়োজনে আলহাজ অধ্যক্ষ মতিউর রহমানকে রাজাকার বলে কটাক্ষ করা এবং ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর বিরুদ্ধে মিথ্যা প্রত্যাহারের দাবীতে ময়মনসিংহ মাহনগর আওয়ামীলীগ মুক্তিযোদ্ধা- জনদার ত্রতিবাদ সমাবেশ আহবান করেছে। সমাবেশটি আগামী ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টায় রেলওয়ে স্টেশন কৃষ্ণচুড়া চত্বরে অনুষ্ঠিত হবে। মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ এহতেশামূল আলম সমাবেশে সভাপতিত্ব করবেন বলে কর্মসূচীতে উল্লেখ করা হয়েছে।

অপরদিকে ময়মনসিংহ মহানগর যুবলীগ নেতা সাজ্জাদ আলম ওরফে শেখ আজাদ হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও আজাদের স্ত্রীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সমাবেশ ডাক দিয়েছে এলাকাবাসী। শহরের রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বরে এ মানববন্ধন ও সমাবেশ করার অনুমতি প্রার্থনা করে এলাকাবাসী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করেছেন। গতকাল মঙ্গলবার এলাকাবাসীর পক্ষে আব্দুল কাউয়ুম, সপু মিয়া ও আলমগীর হোসেন আলম এ আবেদন করেন। আবেদনে উল্লেখ করা হয়েছে, আগামী ১৩ সেপ্টেম্বর দুপুর বারোটায় রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বরে মানববন্ধন ও সমাবেশ করতে তারা প্রশাসনের কাছে অনুমতি প্রার্থনা করেছেন। একইস্থানে একই তিন তারিখ ও সময়ে পাল্টাপাল্টি মানববন্ধন ও সমাবেশের ডাক দেয়ায় শহরবাসীর মাঝে আতংক দেখা দিয়েছে। শহরবাসীর ধারণা এ সমাবেশ ও মানববন্ধনকে কেন্দ্র করে যে কোন সময় আবারো একটি বড় ধরণের সংঘর্ষ ঘটতে পারে।

আরোও পড়ুন...