| |

সর্বশেষঃ

ডিসেম্বরের নির্বাচনে বিএনপি জিততে পারবে না : ওবায়দুল কাদের

আপডেটঃ ৮:২৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে বিএনপি জিততে পারবে না। এটা বুঝতে পেরে তারা উল্টাপাল্টা বলছে। বিএনপি নেতারা উন্মাদ হয়ে গেছে।

শনিবার বিকালে চৌদ্দগ্রাম হাইস্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

চৌদ্দগ্রাম বাসীর উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আপনারা কি আবারও সেই ২০১৪ সালে নির্বাচনে ফিরে পেতে চান? বিএনপি যদি আবারো জামায়াত-শিবিরকে সঙ্গে নিয়ে ক্ষমতায় আসতে পারে তাহলে রক্তের বন্যা বয়ে যাবে।

এর আগে সকাল সাড়ে ৮টায় ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে সড়কপথে কক্সবাজারের উদ্দেশে আওয়ামী লীগের নির্বাচনী সফর শুরু হয়।

সফরের সূচনা বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছে দিতেই বিমান ও ট্রেনযাত্রার পর সড়কপথে নির্বাচনী যাত্রায় চট্টগ্রাম কক্সবাজার যাচ্ছে আওয়ামী লীগের নেতারা।

তার ভাষায়, এখন আমরা সড়কপথে চট্টগ্রাম কক্সবাজার যাচ্ছি। যাত্রাপথে কুমিল্লায় পর চৌদ্দগ্রাম ও ফেনীতে পথসভা করে রাতে চট্টগ্রামে পৌঁছাব।

রোববার সকাল ৯টায় চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে কর্ণফুলী, লোহাগাড়া, চকরিয়া, কক্সবাজার ঈদগাহ মাঠে পথসভা করবেন বলেও জানান সরকারের এ মন্ত্রী।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু, মহিবুল হাসান চৌধুরী, ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ কেন্দ্রীয় নেতারা সফরসঙ্গী হিসেবে রয়েছেন।

৩০ ও ৩১ আগস্ট সিলেট সফরের মধ্য দিয়ে নির্বাচনী সফর শুরু করেন ওবায়দুল কাদের। এরপর ৮ সেপ্টেম্বর রেলপথে সাংগঠনিক সফর করে আওয়ামী লীগ।

নীলসাগর ট্রেনে করে নীলফামারীর উদ্দেশে যাওয়ার পথে টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী জেলার অন্তর্ভুক্ত রেলস্টেশনগুলোতে পথসভা করেন ওবায়দুল কাদের।

আরোও পড়ুন...

HostGator Web Hosting