| |

সর্বশেষঃ

ময়মনসিংহে মোবাইলের আইএমই নম্বর পরিবর্তনকারী ইঞ্জিনিয়ারসহ গ্রেফতার ৫

আপডেটঃ ৭:৫৭ অপরাহ্ণ | অক্টোবর ১০, ২০১৮

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান পরিচালনা হত্যা মামলার আসামী, মোবাইলের আইএমই নম্বর পরিবর্তনকারী ইঞ্জিনিয়ার ও মাদক ব্যবসায়ীসহ ৫জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো গফরগাওয়ের রনি মন্ডল, নান্দাইলের খোকন মিয়া, সদরের ফজলুল হক, জসিম ও জবান আলী। এ সময় তাদের কাছ থেকে ১৪টি মোবাইল, ২০ গ্রাম হেরোইন ও আধা কেজি গাজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে পৃথক মামলায় বুধবার আদালতে প্রেরন করা হয়েছে।

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। গত মঙ্গলবার রাতে পৃথক অভিযান পরিচালনা করে গফরগাওয়ে একটি হত্যা মামলার আসামী রনি মন্ডলকে তার নিজ বাড়ি উথুরী গ্রাম থেকে গ্রেফতার করে। এছাড়া মোবাইলের আইএমই নম্বর পরির্তনকারী ইঞ্জিনিয়ার নান্দাইলের চর গাংগাইল গ্রামের খোকন মিয়াকে ১৪টি চোরাই মোবাইলসহ গ্রেফতার করে। অপর অভিযানে ২০ গ্রাম হেরোইনসহ সদরের চরকালিবাড়ি থেকে মাদক ব্যবসায়ী ফজলুল হক ও জসিম এবং সানদিয়া কান্দাপাড়া থেকে গাজা ব্যবসায়ী জবান আলীকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশের এসআই আনোয়ার হোসেন, মোবারক আলী, হাবিবুর রহমানসহ অন্যান্যরা এ অভিযান পরিচালনা করেন। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদকসহ অপরাধীদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

আরোও পড়ুন...

HostGator Web Hosting