| |

সর্বশেষঃ

রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩

আপডেটঃ ২:৫৬ অপরাহ্ণ | অক্টোবর ১৭, ২০১৮

বিশেষ সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফের জাদিমুরা শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের তিন জন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন– মোহাম্মদ ইউনুছ (৩০), তার স্ত্রী ছেতারা বেগম (২২) ও তাদের এক বছরের ছেলে মোহাম্মদ ইয়াছিন। তারা ওই ক্যাম্পের ডি-২ ব্লকে থাকতেন। মিয়ানমারের মংডু নেংরাডং গ্রাম থেকে এসেছেন তারা। এদের মধ্যে ইয়াছিন ও তার মা ছেতারা বেগমের অবস্থা আশঙ্কাজনক।

শালবাগান ক্যাম্পের চেয়ারম্যান রমিদা বেগম এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে হঠাৎ গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। প্রথমে ছেতারা বেগমের শরীরে আগুন লাগে। পরে একই কক্ষে থাকা তার স্বামী ও ছেলেও দগ্ধ হয়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তাদের উদ্ধার করে দুজনকে উখিয়া কতুপালং হাসপাতালে ও অপরজনকে কক্সবাজারে পাঠানো হয়। মা-ছেলের অবস্থা আশঙ্কাজনক।

শালবাগান রোহিঙ্গা শিবিরের মাঝি নুরুল আলম বলেন, ক্যাম্পের অন্যান্যের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তা না হলে বড় ধরনের বিপদ ঘটতে পারতো।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রবিউল হাসান বলেন, রোহিঙ্গা শিবিরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনার খবর শুনেছি। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।

আরোও পড়ুন...

HostGator Web Hosting