সংবাদ শিরোনাম

 

 

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। বাংলাদেশ বিজয় লাভ করেছিল ঠিক তেমনি আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের দিন বাঙালি জাতির আরেকটি বিজয়ের দিন।

মঙ্গলবার (২১ জুন) নওগাঁর নিয়ামতপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, দেশ স্বাধীন পর দেশবাসী যেভাবে আনন্দ করেছিলেন একইভাবে দেশের মানুষ আনন্দ করবে পদ্মা সেতু উদ্বোধনের দিন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, স্বাধীনতাত্তোর বাঙালি জাতির অন্যতম সাহসের প্রতীক পদ্মা সেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালি জাতি করো কাছে মাথা নত করতে পারে না। নিজের টাকায় পদ্মা সেতুকরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করে দিয়েছেন। কোন ষড়যন্ত্রই পদ্মা সেতুর কাজ বন্ধ করতে পারে নাই।

মন্ত্রী বলেন, দেশে যখন শান্তি বিরাজ করছে, তখন দেশকে অস্থিতিশীল করতে পাঁয়তারা করছে একটি চক্র। তাই পদ্মা সেতু উদ্বোধনের দিনে কেউ যেন দেশকে অস্থিতিশীল করতে না পারে সেদিকে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ।

পরে মন্ত্রী ৫০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল, প্রাথমিক ও মাধ্যমিক ৩৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি, ১৫ জন দরিদ্র মৎসজীবীদের মাঝে ছাগল বিতরণ ও ৪৬ জনের মাঝে ২২৫ কেজি মাছের খাদ্য বিতরণ করেন।

এর আগে মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক্সরে মেশিনের উদ্বোধন করেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম