সংবাদ শিরোনাম

 

 

নেত্রকোণার দুর্গাপুরে কুল্লাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বঙ্গবন্ধু পরিষদের উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও আদিবাসী নেতা সুব্রত সাংমা‘র ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পৌর শহরের উৎরাইল বাজারে ঘন্টাব্যাপি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস) ও এলাকাবাসীর আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মিঃ লিংকন, ঢাকা মহানগর (বাগাছাস) এর সভাপতি প্যাট্রিক চিসিম, ময়মনসিংহ মহানগর গারো ছাত্র সংগঠন (বাগাছাস) এর সাবেক সভাপতি বান্টি সাংমা, আদিবাসী নেতা সাইমন তজু, বিশাকা রাংসা, সানি রাংসা, নারী নেত্রী পিয়াসা রাংসা প্রমুখ। মানববন্ধন চলাকালীন সর্বস্তরের জনগন ঘন্টাব্যাপি মহাসড়ক অবরোধ করে রাখেন।

 

 

উল্লেখ্য: গত ২৯ সেপ্টেম্বর রাতে কুল্লাগড়া ইউনিয়নের রাশীমনি বাজারে সাবেক ইউপি চেয়ারম্যান ও আদিবাসী নেতা সুব্রত সাংমার ওপর সন্ত্রাসী হামলা করা হয়। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় দোষিদের গ্রেফতারের দাবীতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম