সংবাদ শিরোনাম

 

নেত্রকোনার দুর্গাপুরে বেসরকারী উন্নয়ন সংস্থা ডিএসকে ও কারিতাস এর আয়োজনে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে। শনিবার নানা আয়োজনে এ দিবস পালিত হয়।

 

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ অডিটরিয়াম এর মিলনায়তনে ইউনিয়ন প্রবীন কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে¡ ”পরিবর্তিত বিশে^ প্রবীণ ব্যক্তির সহনশীলতা” শীর্ষক আলোচনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল-আহসান।

 

 

 

বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ নাসির উদ্দিন, প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, ডিএসকের প্রকল্প সমন্বয়কারী রুপন কুমার সরকার, কারিতাস এর মাঠ কর্মকর্তা ছবি ¤্রং প্রমুখ।

 

 

 

বক্তারা বলেন, প্রবীণরা আমাদের বোঝা নয়, তাঁদের রক্ষনাবেক্ষনে আমাদেরই এগিয়ে আসতে হবে। যে কোন দেশেই মোট জনসংখ্যার একটি বিরাট অংশ জুড়ে থাকে প্রবীণ জনগোষ্ঠী। সব ব্যাক্তিকেই বার্ধক্যের স্বাদ গ্রহণ করতে হবে। তাই প্রবীনদের অবহেলা না করে তাদের সুরক্ষা এবং অধিকার নিশ্চিতের পাশাপাশি বার্ধক্যের বিষয়ে বিশ^ব্যাপী গনসচেতনতা সৃষ্টির লক্ষেই এ দিবস পালনের মুল উদ্দেশ্য।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম