সংবাদ শিরোনাম

 

 

নেত্রকোনার দুর্গাপুরে টানা বর্ষণ ও ভারতের মেঘালয় থেকে আসা পাহাড়ি ঢলের সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো.শফিকুর রেজা বিশ্বাস। মঙ্গলবার দুপুরে ওই এলাকা পরিদর্শন শেষে দুর্গাপুর ইউনিয়নের ফারংপাড়া এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনা‘র জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য রেমন্ড আরেং, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা, তালুকদার, উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ রাজিব-উল-আহসান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহন লাল সৈকত, সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফুল ইসলাম, দুর্গাপুর সার্কেল এর এএসপি মাহমুদা শারমিন নেলী, পৌর মেয়র মো. আলা উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দীন, প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম, এমপি প্রতিনিধি বিপ্লব মজুমদার, ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম, যুবলীগ নেতা পাভেল চৌধুরী প্রমুখ। বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এলাকার জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যাক্তিত্ব, সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, মিডিয়া কর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দদের নিয়ে এলাকার বন্যা পরিস্থিতি ও সামগ্রিক বিষয় নিয়ে এক মতবিনিময় করেন।

 

এ সময় বিভাগীয় কমিশনার মো.শফিকুর রেজা বিশ্বাস বলেন, বন্যা মানুষের সৃষ্ট না, প্রকৃতিক দুর্যোগ। ক্ষতিগ্রস্থরা কেউ দুঃচিন্তা করবেন না। আপনাদের যার যা সহযোগিতা প্রয়োজন সবই পাবেন। প্রশাসনের কর্মকর্তাগণ আছেন, তারা অসহায় মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেবেন। সরকারের পক্ষ থেকে আপনাদের জন্য ত্রান বিতরণ অব্যাহত থাকবে। এছাড়া ভারত-বাংলাদেশের একমাত্র কাঁচা রাস্তা সহ সেতুটি অচিরেই সংস্কারের জন্য পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীকে নির্দেশ দেন।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম