সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহ মহানগরীর ৩৩ নং ওয়ার্ড শম্ভুগঞ্জ মাঝিপাড়া এলাকায় হাজী হাসমত আলী মার্কেটটি অনুমোদিত পরিকল্পনা মোতাবেক সেটব্যাক অনুসরণ করে ভবন নির্মাণ না করে বরং ভবনের কিছু অংশ রাস্তার উপর নির্মাণ করায় গতকাল মঙ্গলবার সকালে অভিযান পরিচালনা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিকের) ভ্রাম্যমাণ আদালত।

 

এ সময় রাস্তার উপর নির্মিত ভবনের অংশসহ রাস্তার সীমানা থেকে ৪ ফুট জায়গায় নির্মিত ভবনের অবকাঠামো ভেঙেদেয় মসিকের ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও, ভবন মালিকের নামে অনুমোদনকৃত ৬ তলা ভবনের অনুমোদন বাতিল করেছে সিটি কর্পোরেশন। এ সময় মসিকের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমানের নেতৃত্ব এ অভিযান পরিচালিত হয়। অভিযানকালে তিনি বলেন, অনুমোদিত পরিকল্পনার বাইরে ভবন নির্মাণ করায় ভবন মালিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সিটি কর্পোরেশন আইনে নিয়মিত এ অভিযান পরিচালনা করা হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান মুনির, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নগর পরিকল্পনা মানস বিশ্বাস, স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবালসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম