সংবাদ শিরোনাম

 

স্মার্ট ডিভাইস ব্র্যান্ডে অগ্রণী প্রতিষ্ঠান অপো নিজেদের হাই-এন্ড ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপো ফাইন্ড এক্স-৫ সিরিজ উন্মোচনের ঘোষণা দিয়েছে। বিশ্বসেরা প্রযুক্তির সাথে শ্বাসরুদ্ধকর হাই-এন্ড ডিজাইন ও উদ্ভাবনী ক্যামেরা প্রযুক্তি নিয়ে কাজ করেছে অপো।

আগামী ২৪ ফেব্রুরারি ১১টায় (জিএমটি)/ ১৯টায় (জিএমটি+৮) ফাইন্ড এক্স-৫ সিরিজের বৈশ্বিক উন্মোচন অনুষ্ঠানটি লাইভস্ট্রিম করা হবে অপোর অফিশিয়াল চ্যানেলে। #এমপাওয়ারএভরিমোমেন্ট এর লক্ষ্যে উন্মোচন অনুষ্ঠানে অংশগ্রহণ করুন এ লিঙ্কের (https://bit.lz/3uVaGG6)) মাধ্যমে।

অপো ইনো ডে ২০২১ -এ অপো ডেডিকেটেড নিউরাল প্রসেসিং ইউনিট মারিসিলিকন এক্স এর ব্যাপারে ঘোষণা দেয়, যা রাতের ভিডিও রেকর্ডিং -এর চ্যালেঞ্জ মোকাবিলায় সাফল্য অর্জন করেছে। ৬ ন্যানো মিটার আর্কিটেকচার, রিয়েল-টাইম র’ প্রসেসিং এবং ২০ গুণ বেশি ফোরকে এআই পারফরমেন্সের অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ফাইন্ড এক্স-৫ প্রো স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

মাল্টিকোর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সংযুক্ত ফাইন্ড এক্স-৫ বহুবিধ ব্যবহারেও দুর্দান্ত পারফর্ম করে এবং এ স্মার্টফোনটিতে স্বাচ্ছন্দ্যে পছন্দের সকল গেমস খেলা যাবে ও অ্যাপ্লিকেশন ব্যবহার যাবে। অন্যদিকে, এ ফোনটি সময়কে ছাড়িয়ে যাওয়া ভবিষ্যৎমুখী ডিজাইনে তৈরি করা হয়েছে। ফোনটিতে আল্ট্রা-হার্ড সিরামিক ব্যাক কভারে আধুনিক সারফেস টেক্সচারের ফলে ফিঙ্গারপ্রিন্ট ব্যবহারের প্রয়োজনীয়তা দূর হয়েছে।

ক্যামেরায় ছবি ধারণে অপ্রতিন্দ্বন্দ্বী হাই-এন্ড ফাইভজি ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স৫ প্রো তৈরি করা হয়েছে অপোর একই ডিএনএ নিয়ে, যা একইসাথে ক্রেতা ও সমালোচকদের মন জয় করে নিয়েছে। ভবিষ্যৎ দ্বারা অনুপ্রাণিত নান্দনিকতায় নতুন কালারওএস, বিশ্বসেরা পারফরমেন্স, দ্রুত কানেক্টিভিটি সুবিধা এবং ক্যামেরা সিস্টেমের মাধ্যমে স্মার্টফোনের ক্ষেত্রে জন্য মানদ- তৈরি করেছে ফাইন্ড এক্স৫ প্রো।

অপোর অফিশিয়াল চ্যানেলে ২৪ ফেব্রুয়ারি ১১টায় (জিএমটি)/১৯টায় (জিএমটি+৮) গিয়ে অংশ নিন বৈশ্বিক অনলাইন উন্মোচন অনুষ্ঠানে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম