সংবাদ শিরোনাম

 

 

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ গোলের জয়ও স্বস্তি দিচ্ছে না তাদের। কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে এমন জয়ের পরও হতাশা ছুঁয়ে যাচ্ছে ফ্রান্স দলকে। আর হবেই না কেন, ফের ফরাসি শিবিরে চোটের হানা। বিশ্ব চ্যাম্পিনদের বিশ্বকাপ থেকে ছিটকে যাচ্ছেন ফ্রান্সের ডিফেন্ডার লুকাস হার্নান্দেজ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে হাঁটুতে চোট পেয়েছেন লুকাস। তার ধাক্কাতেই এই বায়ার্ন মিউনিখ ডিফেন্ডারের শেষ হয়ে যাচ্ছে কাতার বিশ্বকাপ। যদিও ফ্রান্স দলের অধিনায়ক ও কোচ এনিয়ে সরাসরি কিছু বলেন নি।

লুকাসের আগে আরও বড় ধাক্কা খেয়েছে ফরাসি দল। দিন কয়েক আগেই চোটের কারণে বিশ্বকাপ শেষ হয়ে গেছে করিম বেনজেমার। তারও আগে ফ্রান্সের এনগোলো কান্তে, পল পগবা, প্রেসনেল কিমপেম্বে এবং ক্রিস্টোফার এনকুকুর বিশ্বকাপ ইনজুরিতে শেষ হয়েছে। সব মিলিয়ে বিশ্বকাপের ফ্রান্সের শুরুর একাদশে থাকতে পারতেন ৬ ফুটবলার হার মানলেন ইনজুরির কাছে।

মঙ্গলবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের মিনিট দশেক পরই চোটে পড়েন হার্নান্দেজ। ব্যথায় কাবু হয়ে মাঠেই শুয়ে পড়েন এই ডিফেন্ডার। তারপর আর খেলায় ফেরা হয়নি। তার চোট নিয়ে অবশ্য ফরাসি টিম ম্যানেজম্যান্ট বিস্তারিত কিছু জানায়নি।

মঙ্গলবার অস্ট্রেলিয়ার বিপক্ষে অবশ্য অনায়াসে জিতেছে ফ্রান্স। অলিভিয়ের জিরুর জোড়া গোল, আদ্রেঁয়া রাবিও ও কিলিয়ান এমবাপের গোলে দারুণ সূচনা হয়েছে তাদের। তবে বড় জয়ের পরই দল পেলো দুঃসংবাদ!


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম