সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহ মেডিক্যাল কলেজের শিক্ষক, চিকিৎসক ও শিক্ষার্থীদের নিয়ে বিশ্ব হার্ট দিবস পালন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ অডিটরিয়াম হলরুমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের আয়োজনে ও অপসনিল ফার্মাসিউটিক্যালের সহযোগিতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের বিভাগীয় প্রধান ডক্টর জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও ডা. অনুপম সাহার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে অধ্যক্ষ ডা. আফতাব উদ্দিন আহমেদ। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হৃদরোগ এখন বিশ্বের এক নম্বর মরণব্যাধি। কিন্তু কিছু ছোট ছোট পরিবর্তন অনেকাংশে কমিয়ে দিতে পারে এই হৃদরোগ।

 

 

এছাড়াও স্ট্রোকজাতীয় রোগের সম্ভাবনার পাশাপাশি উন্নত করতে পারে আমাদের জীবনযাত্রার মানকেও। পরবর্তী প্রজন্মের জন্য উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে পারে তারা এ র‍্যালীর মাধ্যমে প্রতিজ্ঞাবদ্ধ নেয়ার উদ্ধুদ্ধ করেছেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোহাম্মদ গোলাম কিবরিয়া।

 

এ ছাড়াও আরও বক্তব্য রাখেন মেডিকেল কলেজের সাবেক অধ‍্যক্ষ ডা. চিত্ত রঞ্জন দেবনাথ, ডা. গোবিন্দ কান্তি পাল, ডা. তৌহিদুল আহসান খান, ডা. মোহাম্মদ আব্দুস সাত্তার ভূইয়া, ডা. শিবলী সাদিক শাকিল, ডা. অসীম সাহা প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজের শিক্ষক, চিকিৎসক ও শিক্ষার্থীসহ অপসনিল ফার্মাসিউটিক্যাল কোম্পানীর প্রতিনিধিগণ প্রমুখ।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম