সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ত্রিশাল-নান্দাইল সড়কের বালিপাড়ায় সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়েছে একটি ট্রাক। এতে সিএনজির পাঁচ ব্যক্তি নিহত হয়েছেন।

আজ রোববার রাত সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই সিএনজির পাঁচ জন নিহত হন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, সিএনজিচালিত অটোরিকশাটি বালিপাড়া থেকে ত্রিশালের দিকে যাচ্ছিল। ত্রিশাল থেকে বালিপাড়াগামী ট্রাক বালিপাড়ার ছোটপুল নামক স্থানে একে চাপা দেয়। ঘটনাস্থলেই সিএনজির পাঁচ ব্যক্তি নিহত হন।

 

নিহতদের মধ্যে দুজন নারী এবং তিন জন পুরুষ।  নিহতরা হলেন- জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের উচাখিলা গ্রামের নিজাম উদ্দিন (৪৫) এবং তার স্ত্রী হোসনা আক্তার (৩৫)।  জাকির হোসেন (৩০), খাইরুননেছা (২৬) উভই দম্পতি, অটোরিকশার ড্রাইভার আনোয়ারুল (৩৫)।

 

স্বজনরা এসে ঘটনাস্থলে নিহতদের মধ্যে দুজনের লাশ শনাক্ত করেন। নিহতের এক স্বজন জানান, নিজাম গাজীপুরের মিনপুর এলাকায় ফলের ব্যবসা করেন। গত রোববার নিজের চাচা আবদুর রাজ্জাকের জানাজা শেষে স্ত্রীকে নিয়ে গাজীপুর ফিরছিলেন নিজাম। পথে দুর্ঘটনার কবলে পড়েন।

 

প্রত্যক্ষদর্শী শহীদ মিয়া বলেন, বিকট শব্দ পেয়ে এসে দেখি রাস্তায় ছটফট করছে মানুষ। মস্তক বিচ্ছিন্ন হয়ে গেছে।

এদিকে ঘটনার পরপর ট্রাকটিকে জব্দ ও চালককে আটক করেছে পুলিশ। চালকের নাম তোফাজ্জল হোসেন (৩৮)। তিনি ত্রিশালের বালিপাড়া ইউনিয়নের দক্ষিণ বিয়ারা গ্রামের প্রয়াত রজব আলীর ছেলে।

 

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে পাঁচ জনের মৃত্যু হয়েছে। ট্রাকের চালককে আটক করা হয়েছে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম