সংবাদ শিরোনাম

 

আগামী কাল থেকেই শুরু হচ্ছে হিন্দু ধর্ম্মালম্বীদের বড় উৎসব শারদীয় দুর্গাপুজা। এ পূঁজা উপলক্ষে উপজেলার বিভিন্ন পূঁজামন্ডপ পরিদর্শন করছেন নেত্রকোনার দুর্গাপুর উপজেলা প্রশাসন। শুক্রবার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন ইউএনও মোহাম্মদ রাজীব-উল-আহসান।

 

এ নিয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট মানেশ চন্দ্র সাহা বলেন, সরকারী নির্দেশনা মেনে দুর্গাপুর উপজেলায় এবার ৬১টি মন্ডপে দুর্গাপূঁজা উদযাপন করা হবে। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে এ উৎসব সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

 

পুজা মন্ডপ পরিদর্শন শেষে ইউএনও বলেন, দুর্গাপুর উপজেলায় ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা মিলে এবার ৬১টি মন্ডপে শারদীয় দুর্গাপুঁজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আইন-শৃঙ্খলার যেন অবনতি না হয় ইতোমধ্যে সকল পুঁজামন্ডপ গুলো পরিদর্শন করা হয়েছে। সব ধরনের নাশকতা এড়াতে প্রায় প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরা বসানোর নির্দেশ দিয়েছি। গ্রাম পুলিশের পাশাপাশি অস্ত্রধারী পুলিশও মোতায়েন করা হয়েছে। সকলের সহযোগিতা পেলে আশা করছি শান্তিপুর্ন ভাবেই পুঁজা সম্পন্ন করতে পারবো।

 

 

এসময় অন্যদের মধ্যে ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) শিবিরুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, পুলিশ সদস্য ও উপজেলার আনসার সদস্যগন উপস্থিত ছিলেন।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম