সংবাদ শিরোনাম

 

কুমিল্লার মহাসমাবেশের লিফলেট বিতরণকালে পুলিশের গুলিতে নিহত ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি শহীদ নয়নের বাসা থেকে ফেরার পথে নারায়ণগঞ্জে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপর আওয়ামী সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে আজ ২৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টা ৩০ মিনিটে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা।

 

মিছিলটি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান ও সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম এর নেতৃত্বে বৈশাখী চত্ত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের এক নং গেটে এসে শেষ হয়।

 

মিছিলে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এ এম শোয়াইব, তরিকুল ইসলাম তুষার, আশরাফ আহমেদ সদস্য মেহেদী হাসান, আবির, ইসমাইল, শাহরিয়ার সহ প্রায় শতাধিক নেতাকর্মী।

 

মিছিল শেষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান বলেন,”আওয়ামী লীগ এবং ছাত্রলীগের সন্ত্রাসীরা মিলে ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি কাজী রওণকুল ইসলাম শ্রাবণ ভাই ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ভাইয়ের উপর যে হামলা করা হয় তার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে তারেক রহমানের বিশ্বস্ত হাতিয়ার শ্রাবণ ভাই ও জুয়েল ভাইয়ের নেতৃত্বে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেয়া এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে জাতীয়তাবাদী ছাত্রদল সবসময়ই রাজপথে থাকবে।”

তিনি আরো বলেন ভবিষ্যতে আরো এ ধরনের হামলার দুঃসাহস করা হলে জাতীয়তাবাদী ছাত্রদল সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলে এ দুঃসাহসের দাঁত ভাঙ্গা জবাব দিবে।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম