সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ইপিআই সুপারভাইজার ও টিকাদান কর্মীদের মাঝে মসিকের লোগো সম্বলিত এপ্রোন, ছাতা ও আইডি কার্ড বিতরণ করেছেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

 

বুধবার দুপুরে নগর ভবনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে স্বাস্থ্য বিভাগ কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানের শেষে মসিকের ৮০ জন ইপিআই সুপারভাইজার ও টিকাদান কর্মীদের মাঝে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের লোগো সম্বলিত এপ্রোন, আইডি কার্ড ও ছাতা প্রদান করা হয়।

 

এসময় মেয়র মোঃ ইকরামুল হক টিটু ইপিআই সুপারভাইজার ও টিকাদান কর্মীদের উদ্দেশ্যে বলেন, নগরবাসীকে কাঙ্ক্ষিত স্বাস্থ্যসেবা দিতে ময়মনসিংহ সিটি কর্পোরেশন বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় স্বাস্থ্যসেবায় নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের সেবা প্রদান সহজ করতে এ সকল সামগ্রী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ.কে দেবনাথ, জনসংখ্যা কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, বিশ্ব স্বাস্থ্য সংস্থার সার্ভিলেন্স এন্ড ইম্যুনাইজেশন মেডিকেল অফিসার ডাঃ নুসরাত আফরিন মোহসিন, জনস্বার্থ বিশেষজ্ঞ ডাঃ ফাহমিদা ইসলাম, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, স‍্য‍ানিটারী ইন্সপেক্টর সাইফুল ইসলাম সাজু, টিকাদানকারী রুপালী মজুমদারসহ অন্যান্য সুপারভাইজারগণ ও স্বাস্থ্যকর্মীবৃন্দ প্রমূখ।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম