সংবাদ শিরোনাম

 

 

ময়মনসিংহে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষ্যে পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সদর উপজেলা মাধ‍্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভূইঁয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন-ন‍্যাপের পরিচালক (যুগ্নসচিব) মোঃ ফরিদ আহমেদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহীন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা তাহমিনা ইয়াসমিন, কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ, সহকারী কমিশনার (ভূমি) এইচ এ ইবনে মিজান, সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ প্রমুখ।

 

এ সময় উপস্থিত ছিলেন মেলায় অংশগ্রহণকারী সদর উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ। আলোচনা শেষে মেলায় অংশগ্রহণকারী ১৬টি স্টলের ২৬টি প্রতিষ্ঠানের মধ‍্যে ৩টি প্রতিষ্ঠানকে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করায় পুরষ্কৃত করা হয়।

 

এছাড়াও অনলাইনে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণী বিভিন্ন শিক্ষার্থীদের মধ‍্য থেকে বিজয়ী ৫জনকে শুভেচ্ছা পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়। পুরষ্কার বিতরন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম