| |

সর্বশেষঃ

ময়মনসিংহে ডিবি’র অভিযানে হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেটঃ ১১:৫৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১২, ২০১৯

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেড় শত গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, আজিজুল হাকিম, সজিব হোসেন, মোঃ দিপু ও আবু সাঈদ। শহরের পাটগুদাম এলাকা থেকে সোমবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে কোতোয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, সোমবার পুলিশের এসআই আক্রাম হোসেন, মোঃ নাজিম উদ্দিন, এএসআই মোঃ আব্দুল মজিদ ও এএসআই বাবুল হোসেন শহরের পাটগুদাম এলাকায় মাদক বিরোধী অবিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আজিজুল হাকিম, সজিব হোসেন, মোঃ দিপু ও আবু সাঈদকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

 

এ সকল মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা করে ডিবি পুলিশ। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। ওসি আরো বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সনীতি পুলিশ কাজ করছে। মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত থাকবে। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

HostGator Web Hosting