| |

সর্বশেষঃ

আবারো জুটিবদ্ধ তিশা-জোভান

আপডেটঃ ১:২২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৯

বিনোদন ডেস্ক : ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনয়শিল্পী তানজিন তিশা ও জোভান আহমেদ। নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। একটি অনলাইন বিজ্ঞাপনে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। তারপর পরিচালক চয়নিকা চৌধুরী, হাবিব মাসুদ, সঞ্জয় সমদ্দারসহ আরো বেশ কজন পরিচালকের নির্দেশনায় একসঙ্গে কাজ করেন।

আবারো জুটি বেঁধে অভিনয় করলেন জোভান-তিশা। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘অচেনা আলো’ নাটকে অভিনয় করেছেন তারা। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন। এ পরিচালক বলেন, ‘আমি কখনোই স্রোতে গা ভাসিয়ে দেয়ার মতো কাজ করতে চাই না। ভালো গল্প, যথার্থ শিল্পী ও সুনির্মাণের যথেষ্ট সুযোগ থাকলেই কাজ করি। আশা করি, নাটকটি দেখলেই দর্শক তা বুঝতে পারবেন।’

নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক জানান, একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জোভান-তিশা। তিশার সৎ গুণাবলী জোভানকে মুগ্ধ করে। অন্যদিকে অনি ও পৃথা একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। পৃথা কোনো ছেলেকে ভালোবাসা তো অনেক দূরের কথা পরিচিত হতেও আগ্রহী না। কিন্তু কেন এমন অনাগ্রহ তা জানতে নাটকটি দেখার আহ্বান জানিয়েছেন এই নির্মাতা।

 

নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, “প্রেম করে কেউ ইতিহাস হয় আবার কেউ দীর্ঘশ্বাস। ‘অচেনা আলো’ দুদিকের আবহকে দর্শকের সামনে তুলে ধরবে।”

তানজিন তিশা, জোভান ছাড়াও এতে অভিনয় করেছেন সাবেরী আলম, জিয়াউল হাসান কিসলু, আনন্দ খালেদ, আরেফিন প্রমুখ। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।

HostGator Web Hosting