| |

সর্বশেষঃ

কক্সবাজারে শাকিব-মৃদুলার রোমান্স

আপডেটঃ ১:৪৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৯

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়িকা সুচিস্মিতা মৃদুলা। শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। আর প্রথম পর্দায় স্ক্রিন শেয়ারের জন্য পেয়েছেন ঢাকাই ছবির সুুপার স্টার নায়ক শাকিব খানকে।

সম্প্রতি এই নায়িকা শাকিব খানের সাথে কক্সবাজার নেচে আসলেন। মূলত ‘একটু প্রেম দরকার’ সিনেমার গানের শুটিংয়ের জন্য কক্সবাজারে নেচেছেন তারা। সেখানে এই নায়িকা শাকিব খানের বিপরীতে সিনেমার গানের শুটিং ও মিশা সওদাগরের সাথে কিছু সিক্যুয়েন্সের কাজ করে সোমবার ঢাকায় ফিরলেন।

আমি যদি দুল হই, এলোমেলো চুল হই, প্রেমে তুলতুল হই, নেবে কী সাথে? এমন কথার গানে কক্সবাজারে শাকিব-মৃদুলা গানের শুটিং করেন। গানটির কোরিওগ্রাফি করেন ভারতীয় কোরিওগ্রাফার বাবা যাদব। জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপের ফেসবুক থেকে জানা গেছে , প্রায় ২২ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হয়েছে এই গানটি।

প্রথমবার বড় পর্দায় অভিনয় ও শাকিব খান-মিশা সওদাগরের মতো গুণী অভিনয় শিল্পীদের সাথে কাজ করার অভিজ্ঞতার বিষয় জানালেন। তিনি বলেন, প্রথমবার আমি বড় পর্দার জন্য সিনেমায় অভিনয় করলাম। সেখানে আমার কো-আর্টিস্ট হিসেবে দেশসেরা নায়ক শাকিব খানকে পেয়েছি। সত্যিকার অর্থে নিজেকে অনেকটা ভাগ্যবান মনে হচ্ছিল। সবকিছু হাতের মধ্যে এসেছে। এরপরও নতুন হিসেবে আমাকে শাকিব ভাই , নির্মাতা শাহীন সুমন ভাই অনেক কিছু শিখিয়েছেন।

তিনি আরও বলেন, ‘মনোযোগ সহকারে আমি কাজটি করেছি। কাজটি করার সময় সবকিছু প্রাণবন্ত মনে হয়েছে। আশাকরি দর্শকরা এটি হলে গিয়ে উপভোগ করলে প্রশংসিত হবো। শতভাগ দিয়ে কাজ করেছি। তাই দর্শকদের অনুরোধ থাকবে আমার অভিনীত প্রথম সিনেমাটি হলে গিয়ে দেখবেন’।

মৃদুলা চান প্রথম চলচ্চিত্রের মাধ্যমেই দর্শকদের সামনে একজন ভালো অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরতে। এছাড়া শাহীন সুমনের মতো একজন গুণী পরিচালকের ছবিতে কাজ করতে পারার সুযোগ ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ একটি সূচনা মনে করছেন তিনি। তবে রাতারাতি তারকা হয়ে হেলায় হারিয়ে যেতে চান না, এই নতুন মুখ। তিনি চান কাজের মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নিতে। ইন্ডাস্ট্রিতে স্থায়ী হওয়ার আশাই ব্যক্ত করলেন মৃদুলা।

গত বছরের শুরু দিকেই মিডিয়ায় কাজ শুরু করেন মৃদুলা। কাজ করেছেন বেশকয়েকটি বিজ্ঞাপনে। এক আত্মীয়ের মাধ্যমে জানতে পারেন শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ছবির জন্য নতুন নায়িকা নেয়া হবে। ঐ আত্মীয়ের সহযোগিতায় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করেন। এরপরই তাকে নতুন ছবির নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয়। চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং-এ আগ্রহ রয়েছে তার। তবে নাটক নয় চলচ্চিত্রকেই তার ঘর-বসতি ভাবছেন মৃদুলা।

অভিনয়ের পাশাপাশি পড়াশোনার পাঠটাও চুকিয়ে ফেলতে চান তিনি। এখন দেশের একটি প্রথম সারির বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্যে স্নাতক করছেন মৃদুলা।

HostGator Web Hosting