| |

সর্বশেষঃ

ডিবি’র অভিযানে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৯

আপডেটঃ ৯:১৬ অপরাহ্ণ | এপ্রিল ২০, ২০১৯

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৬ জুয়ারি ও মাদক ব্যবসায়ীসহ ৯জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৪৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, ফুলবাড়িয়ার রাধাকানাই এলাকার জুয়াড়ি আঃ মালেক, আঃ করিম, কামাল উদ্দিন, অনিল চন্দ্র কর্মকার, আবুল হাশেম ও আবু তাহের এবং একই এলাকার মাদক ব্যবসায়ী আঃ হান্নান, ত্রিশালের মাদক ব্যবসায়ী তুহিন ও হীরা মিয়াঅ তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।


ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদক ও জুয়া প্রতিরোধে পুলিশ জিরো টলারেন্সনীতিে রয়েছে। এ অভিযানের অংশ হিসাবে ডিবির এসআই আজিজুল হক, এএসআই জহুরুল ইসলাম, এএসআই প্রদীপ চন্দ্র দাস শুক্রবার রাতে ফুলবাড়ীয়ার রাধাকানাই এলাকায় জুয়ার আসর থেকে জুয়াড়ি আঃ মালেক, আঃ করিম, কামাল উদ্দিন, অনিল চন্দ্র কর্মকার, আবুল হাশেমকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার করা হয়।


এ সময় জুয়ার আসরের কাছ থেকে ১৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আঃ হান্নানকে গ্রেফতার করা হয়। অপর অভিযানে এসআই আব্দুল জলিল ভালুকার জামিরদিয়া এলাকায় মাদক বিরোধী অভিযানকালে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ তুহিন ও মোঃ হীরাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলাশেষে আদালতে পাঠানো হয়েছে।

HostGator Web Hosting