| |

সর্বশেষঃ

ফুলবাড়িয়ায় ভি.জি.এফ এর ৭০ বস্তা চাল আটক

আপডেটঃ ৪:৪৪ অপরাহ্ণ | জুন ০৩, ২০১৯

ফুলবাড়ীয়া প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নের ভি.জি.এফ চাল কালো বাজারে বিক্রি করার অভিযোগে ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার অভিযান চালিয়ে ৭০ বস্তা চাউল আটক করেছেন। গতকাল রবিবার বিকেলে উপজেলার ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নের কালোবাজারি চাউল ব্যবসায়ীর আব্দুল আজিজ এর গোডাউনে অভিযান চালিয়ে এ চাল জব্দ করেছেন।

জানা গেছে, গতকাল রবিবার উপজেলার কয়েকটি ইউনিয়নে ভি.জি.এফের চাল বিতরন করা হয়। ভি.জি.এফের বিতরন কৃত চাল কেনা-বেচা না করার জন্য মাইকিং করেন উপজেলা প্রশাসন। প্রশাসনের এ নির্দেশ উপেক্ষা করে ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নের কালোবাজি চাল ব্যবসায়ী আব্দুল আজিজ চাল ক্রয় করে মজুদ করে রাখে।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে ৭০ বস্তা চাউল আব্দুল আজিজের গোডাউন থেকে আটক করেছি।

উপজেলা নির্বাহী অফিসার মহোদায় এ ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নিবেন। এ ব্যাপারে ইউ.এন.ও লীরা তরফদার বলেন- আটক কৃত চালগুলি ভি.জি.এফ কর্মসূচীর চাল। যেহেতু গরীব লোকের চাউল। তাই পুরো চাউল প্রশাসনের সহায়তা গরীবদের মাঝে বিতরণ করা হবে। জব্দকৃত চাউল যার গোডাউনে পাওয়া গেছে তার বিরুদ্ধে মামলা হবে।

উল্লেখ্য সরকার পবিত্র ঈদুল ফিতার উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষদের জন্য ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নে প্রতি কার্ডধারী ১৫ কেজি করে ৫ হাজার ৪ শত জন কার্ডধারীকে মোট ৮১ মেটিক টন চাল বরাদ্ধ দেয়া হয়েছে ।

HostGator Web Hosting