| |

সর্বশেষঃ

ময়মনসিংহে জমজ তিন বোন অপহরনের ৩ দিন পর তিন উদ্ধার : গ্রেফতার ৬

আপডেটঃ ৭:২৫ অপরাহ্ণ | জুন ১৯, ২০১৯

মোঃ রাসেল হোসনে, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি থেকে জমজ তিন কিশোরী বোনকে গত শনিবার (১৫জুন) অপহরনের তিনদিন পর জেলা গোয়েন্দা পুলিশ আজ বুধবার ভোরে শেরপুরের ঝিনাইগাতী থেকে উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত ৬জনকে গ্রেফতার করেছে । পুলিশ সুপার শাহ আবিদ হোসেন আজ বুধবার দুপুরে এক সংবাদ সন্মেলনে এই তথ্য জানিয়েছেন।
ময়মনসিংহের পুলিশ সুপারের কনফারেন্স রুমে আজ বুধবার দুপুরে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন সাংবাদিকের জানান, গত ১৫ জুন ভোরে জেলার ফুলপুর উপজেলার ভাইটকান্দি দক্ষিণ পাড়া গ্রামের আব্দুর রহমানের তিন জমজ কন্যা আবিদা সুলতানা পপি (১৫), শাহানা সুলতানা সুমা (১৫) এবং রেজিয়া সুলতানা চম্পা (১৫) কে অপহরনকারীরা নিয়ে যায়। এ ঘটনায় ১৬ জুন নিখোজ তিন জমজের বাবা আব্দুর রহমান ফুলপুর থানায় ৯ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করে।
পরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি পুলিশ) তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে যৌথ অভিযান পরিচালনা করে আসামী মোমেন ও সুরাইয়া রাহাকে ঢাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে ১৭ জুন শেরপুর জেলার নকলা হতে আবিদা সুলতানা পপিকে এবং ১৯ জুন (বুধবার) ভোরে ঝিনাইগাতী উপজেলার নকশী বাজার এলাকা থেকে আবিদা সুলতানা পপি ও শাহানা সুলতানা সুমাকে উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত মুন্না এবং জুয়েলসহ আরো চার অপহরনকারিকে গ্রেপ্তার করেছে।
গ্রেফতারকৃতরা হলো- শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার তিলকান্দি গ্রামের মুন্না মিয়া, সুরাইয়া রাহা, জুয়েল মিয়া ও সুলতান মাহমুদ সবুজ. সদর উপজেলার নওহাটা গ্রামের মাসুদ রানা এবং মোমেন মিয়া।

HostGator Web Hosting