| |

সর্বশেষঃ

লর্ডসে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া রোমাঞ্চকর লড়াই

আপডেটঃ ১:৫০ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৯

স্পোর্টস ডেস্ক : শুধু ফ্ল্যাট ট্র্যাকেই সুবিধা করতে পারে ইংল্যান্ড? বিশ্বকাপে সাম্প্রতিক পারফরম্যান্সে এমন প্রশ্নই ঘুরে ফিরে আসছে ইংলিশ অধিনায়ক এউইন মরগানের কাছে। এমন সংশয়জনক পরিস্থিতি আজ তারা উড়িয়ে দিতে কঠিন পরীক্ষার মুখোমুখি হচ্ছে হটফেভারিট অস্ট্রেলিয়ার। বিকাল সাড়ে ৩টায় ম্যাচটি মাঠে গড়াবে। দেখাবে স্টার স্পোর্টস, বিটিভি ও গাজী টিভি।

ক্রিকেট তীর্থ লর্ডসে ম্যাচ বলেই তা আলাদা উত্তেজনা ছড়াচ্ছে খুব বেশি। অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচ বলে কথা। তার ওপর আজ ইংলিশরা হেরে গেলে সেমিফাইনাল সম্ভাবনাও পড়ে যাবে হুমকির মুখে। তাই ম্যাচটিতে সেরা দুই দলের ব্যাটিং-বোলিংয়ে রোমাঞ্চকর লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে খুব করে।

তবে ১৯৯২ বিশ্বকাপের পর অস্ট্রেলিয়া গেরো খুলতে পারেনি ইংলিশরা। তাই আজকে তেমন কিছু করতে অভিনব কিছুই করতে হবে ইংলিশদের। শ্রীলঙ্কার কাছে ২০ রানে হেরে যাওয়ার পর তাদের দুশ্চিন্তা বাড়িয়েছে ওপেনার জেসন রয়ের অনুপস্থিতি।

অবশ্য এরপরেও আর কোনও ম্যাচে পা হড়কাতে চায় না ইংলিশরা। মরগান তাই লঙ্কানদের বিপক্ষে করা ভুলগুলো এ ম্যাচে করতে চান না, ‘বার্তাটা সবার কাছে খুবই পরিষ্কার। আমাদের বেসিকসের ওপর জোর দিতে হবে। যা কিনা আমাদের বিশ্বের সেরা দলটির একটি বানিয়েছে।’

অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চও মনে করেন এই দলটি ঘুরে দাঁড়াবে তাতে সন্দেহ নেই, ‘ইংলিশদের রেকর্ড যদি দেখেন তাহলে দেখবেন ওরা কিন্তু টানা কোনও ওয়ানডে হারেনি। তারা সাধারণত হেরে গেলে ঘুরে দাঁড়ায় পরের ম্যাচে।’

HostGator Web Hosting