| |

সর্বশেষঃ

ত্রিশালে ট্রেন থামানোর দাবিতে মানববন্ধন

আপডেটঃ ৬:৩৩ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৯

আনোয়ার হোসেন, ত্রিশাল প্রতিনিধি : শনিবার ময়মনসিংহের ত্রিশালে আহাম্মদ বাড়ি স্টেশনে ৪৯নং বলাকা কমিউটার ট্রেন সার্ভিস থামানোর দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। সকাল সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত এ মানববন্ধন চলে এবং মানববন্ধনে এলাকার দুই শতাধিক লোক অংশ গ্রহন করে।
এলাকাবাসি জানায় ,প্রায় বছর খানেক ধরে উপজেলার কানিহারি ইউনিয়নের আহাম্মদ বাড়ি রেল স্টেশনে বলাকা কমিউটার ট্রেন সার্ভিস যাত্রা বিরতি বন্ধ রয়েছে।ফলে এলাকার ব্যবসা-বাণিজ্যসহ সাধারন যাত্রীদের ব্যাপক ক্ষতি হচ্ছে।
আহাম্মদাবাদ বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক নুরুল ইসলাম জানান,বলাকা ট্রেনটি এই স্টেশনে যাত্রা বিরতি না করার ফলে ব্যবসায়ীরা ব্যাপকভাবে ক্ষতি গ্রস্ত হচ্ছে।
ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি গেলাম রব্বানী রতন জানান,বলাকা ট্রেনটি যাত্রা বিরতি না করার ফলে এখান থেকে যারা ময়মনসিংহে চাকুরি ও ব্যবসা করেন তাদের যাতায়াতে ব্যাপক ভাবে কষ্ট এবং ব্যয়বহুল হচ্ছে।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল জানান, এই স্টেশনে ট্রেনটি যাত্রা বিরতি না করার ফলে এখান থেকে যারা ময়মনসিংহে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়ন করেন সে সকল শিক্ষার্থীদের যাতায়াতে সময় ও আর্থিক খরচ দ্বিগুন হচ্ছে এবং লেখাপড়ার খরচ হচ্ছে।তাছাড়া আশ-পাশের স্টেশন ৮/১০ কিলোমিটার দুরে।তাই আমি এ ব্যাপারে যতাযথ কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।
এছাড়াও মানববন্ধনে অংশ করেন ইউনিয়ন কৃষক লীগ সাধারন সম্পাদক আবুল হোসেন,আহাম্মদাবাদ বাজার কমিটির সভাপতি মোফাজ্জল হোসেন,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ইউনিয়ন কমিটির সভাপতি খলিলুল হক পলিন,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাইমুল ইসলাম,সাধারন সম্পাদক শরিফুল ইসলাম বাবু প্রমুখ।

HostGator Web Hosting