| |

সর্বশেষঃ

২২ সিনেমা হলে তিশা ৩৩ হলে মাহি

আপডেটঃ ২:২০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯

বিনোদন প্রতিবেদক : শুক্রবার মানেই নতুন কোনো সিনেমার মুক্তি। সপ্তাহের ছুটির এই দিনটিতে নতুন কোনো সিনেমা দেখা অপেক্ষায় থাকেন সিনেমা প্রেমিরা। এই সপ্তাহে সিনেমা প্রেমীদের মন মাতাতে আসছে দুইটি সিনেমা। জনপ্রিয় দুই নায়িকার লড়াই জমবে এই সপ্তাহে।

সিনেমা দু’টি হলো, অরুণ চৌধুরী পরিচালিত চলচ্চিত্র ‘মায়াবতী’ ও মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’।‘মায়াবতী’ সিনেমায় অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ‘স্বপ্নজাল’খ্যাত ইয়াশ রোহান। ‘অবতার’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা মাহিয়া মাহি ও নবাগত রুশো।

নির্মাতা অরুণ চৌধুরী জানালেন, স্টার সিনেপ্লেক্স, মধুমিতা, বলাকাসহ সারাদেশে মোট ২২টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’। অন্যদিকে নির্মাতা মাহমুদ হাসান শিকদার জানালেন, যমুনা ব্লকবাস্টার, অভিসারসহ সারা দেশে ৩৩টি সিনেমা হলে মুুক্তি পাচ্ছে ‘অবতার’।

নুসরাত ইমরোজ তিশা বলেন, ‘দর্শকদের উদ্দেশ্যে তিশা বলেন, ‘আমারদের দেশে এখন অনেক ভালো ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। আপনারা সিনেমা হলে আসলে, দেশের সিনেমার পাশে থাকলে আমারা আরও ভালো ছবি উপহার দিতে পারবো। সিনেমাটির টিজার, ট্রেলার ও গান বেশ সাড়া পেয়েছি আমরা। আমার বিশ্বাস সিনেমাটি সবার ভালো লাগবে।’

‘মায়াবতী’ ছবিটি প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন। ছবিতে তিশা, রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, নরেশ ভুঁইয়া, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, আবদুল্লাহ রানা, তানভীর হোসেন প্রবাল, আগুন, মীম প্রমুখ।

‘অবতার’ ছবি নিয়ে মাহমুদ হাসান শিকদার বলেন, “একেবারেই গল্পনির্ভর একটি ছবি ‘অবতার’। আমাদের সমাজে এমন অনেক পরিবার আছে, যেখানে একটি সন্তান মাদকাসক্ত। এমন একটি সন্তান ধ্বংস করে দিচ্ছে পরিবার, প্রভাব পড়ছে সমাজে। আমি আমার এই ছবির মধ্যে সমাজের মানুষকে মাদক সম্পর্কে সচেতন করতে চাই। আশা করি, ছবিটি সবাই সিনেমা হলে গিয়ে দেখবেন।”

‘অবতার’ ছবিতে মাহি ছাড়াও অভিনয় করছেন নায়ক আমিন খান, মিশা সওদাগর, সুব্রত প্রমুখ। ছবি পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাহমুদ হাসান।

HostGator Web Hosting