| |

সর্বশেষঃ

সৈয়দ আশরাফের অসমাপ্ত কাজ বাস্তবায়নের প্রতিশ্রুতি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আপডেটঃ ৮:৪২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৩, ২০১৯

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের কৃতিসন্তান আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের অসমাপ্ত কাজগুলো বাস্তবায়নের প্রতিশ্রুতি দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জের কালেক্টরেট সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এ প্রতিশ্রুতি দেন।

প্রতিমন্ত্রী বলেন, কিশোরগঞ্জ রেলওয়ে অঞ্চলের মানোন্নয়নে সহযোগিতা করা হবে, যাতে এ অঞ্চলের মানুষ নিরাপদে ও আরামদায়ক ভ্রমণ করতে পারেন।

নরসুন্দা নদীর সৌন্দর্য বর্ধনসহ ঢাকা-কিশোরগঞ্জের মধ্যে চলাচলকারী আরও একটি ভালো মানের আন্তঃনগর ট্রেন চালু করার বিষয়টি তিনি সভায় উল্লেখ করেন।

জেলা প্রশাসক (ডিসি) সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল-মাসউদ, অতিরিক্ত জেল প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জিপি বিজয় শংকর রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হাবিবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক মশিউর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আসাদ উল্লাহ, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক বিলকিছ বেগম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

সভা শেষে চাচা শ্বশুর সৈয়দ নজরুল ইসলামের যশোদলের বাড়ি সংলগ্ন মসজিদে জুমার নামাজ আদায় করেন এবং শাশুড়ি সৈয়দা আমেনা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি যোগ দেবেন। এছাড়াও রাতে কিশোরগঞ্জ সার্কিট হাউসে জেলায় কর্মরত বিসিএস প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় ও নৈশভোজে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

HostGator Web Hosting