| |

সর্বশেষঃ

বাবা হলেন ভিপি নুর, স্ত্রী বললেন সন্তানের কথা বলতে চাই না

আপডেটঃ ৫:৩৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৯, ২০১৯

বিশেষ সংবাদদাতা : সন্তানের বাবা হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর। এটি খুশির খবর হলেও বিষয়টি নিয়ে লুকোচুরি খেলছেন নুর ও তার স্ত্রী এবং পরিবারের সদস্যরা।

ভিপি নুরের প্রতিবেশী ও স্ত্রী মরিয়ম আক্তার লুনার আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে জানা যায়, কন্যাসন্তানের বাবা হয়েছেন ভিপি নুর। বিষয়টি গ্রামবাসী জানলেও নুর ও লুনার পরিবারের সদস্যরা বিষয়টি লুকিয়ে রাখতে চাইছেন।

তবে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু মুন্সি জাগো নিউজকে নিশ্চিত করে জানিয়েছেন, কন্যাসন্তানের বাবা হয়েছেন ভিপি নুর।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৬ সালে চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাতেম আলীর মেয়ে মরিয়ম আক্তার লুনাকে পারিবারিকভাবে বিয়ে করেন নুর। নুরের স্ত্রী লুনা গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী ছিলেন। পরে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হলে পটুয়াখালী চলে যান লুনা। বর্তমানে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, ডাকসু ভিপি নির্বাচিত হওয়ার সময় নুরের স্ত্রী লুনা অন্তঃসত্ত্বা ছিলেন। গত ২১ মার্চ রাজধানীর ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে এক কন্যাসন্তান জন্ম দেন লুনা। কয়েক দিন আগে নুর ও তার স্ত্রী-সন্তানের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ছবিতে দেখা যায় ভিপি নুরের পাশে শিশু কোলে নিয়ে এক নারী দাঁড়িয়ে আছেন। ওই নারী ভিপি নুরের স্ত্রী এবং স্ত্রীর কোলে থাকা শিশুটি নুরের সন্তান বলে প্রচার পায়। এরই মধ্যে নুরের প্রতিবেশীদের সঙ্গে কথা বলে স্ত্রী-সন্তানের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু মুন্সি বলেন, ভিপি নুর কন্যাসন্তানের বাবা হয়েছেন, এতে কোনো সন্দেহ নেই। গত মার্চ মাসে বাবা হয়েছেন নুর। তবে বিষয়টি কাউকে জানায়নি নুর এবং নুরের পরিবার।

এ বিষয়ে চরবিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও নুরের শ্বশুর হাতেম আলী জাগো নিউজকে বলেন, নাতি হয়েছে তা জানা কি দরকার। কারও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলা উচিত নয়।

সন্তানের কথা জানতে চাইলে ভিপি নুরের স্ত্রী মরিয়ম আক্তার লুনা বলেন, কেমন উল্টাপাল্টা তথ্য জানতে চাইছেন বলেন তো? কালকে দেখলাম একটি সংবাদমাধ্যমে আমাদের সন্তান নিয়ে উল্টাপাল্টা সংবাদ করে রেখেছে। আজ আবার আপনি জানতে চাইছেন সন্তানের কথা। আজব বিষয়। এর আগেও আমাদের বিয়ে নিয়ে আজেবাজে সংবাদ প্রকাশ হয়েছে। অথচ পারিবারিকভাবে আমাদের বিয়ে হয়েছে।

মরিয়ম আক্তার লুনা আরও বলেন, একজন মানুষ সম্পর্কে বিস্তারিত না জেনে কিছু লেখা ঠিক নয়। অনেকেই মনে যা আসে লিখে দেয়। এসব ঠিক নয়। আমাদের সন্তান হয়েছে কি হয়নি তা ব্যক্তিগত বিষয়। বিষয়টি জানাতে আমি আগ্রহী না। এ বিষয় নিয়ে আমি সংবাদমাধ্যমে কথা বলতে চাই না।

ভিপি নুরুল হক নুরের মোবাইল নম্বরে কল দিয়ে সন্তানের বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে পরে কথা বলব। আমি এখন একটু ব্যস্ত আছি ভাই।

HostGator Web Hosting