| |

সর্বশেষঃ

সেই ভিডিও নিয়ে মুখ খুললেন মেহজাবীন

আপডেটঃ ৩:৫৬ অপরাহ্ণ | অক্টোবর ২১, ২০১৯

বিনোদন প্রতিবেদক : বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে জনপ্রিয় নাট্য তারকা মেহজাবীন চৌধুরীর প্রেমের সম্পর্ক রয়েছে। মিডিয়া পাড়ায় এমন গুঞ্জন বহুদিন থেকে। আবার এমন গুঞ্জনও রটেছিল যে, তাদের বিয়েও হয়ে গেছে। কিন্তু সবকিছুকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন বর্তমান সময়ের এই লাস্যময়ী অভিনেত্রী। রাজীবকে তিনি বরাবর ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে এসেছেন।

কিন্তু কথা বলে, যা রটে তার কিছু হলেও ঘটে। সম্প্রতি বোঝা গেল, গুজব বলে সত্যকে আড়াল করা চেষ্টা করেছিল তারা। মেহজাবীন ও রাজীবের মধ্যকার সম্পর্ক যে স্রেফ বন্ধুত্ব নয়, তা নিয়ে সন্দেহ ছিল সবার মনেই। কারণ প্রায় তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়। দেখা গেল শুক্রবারও।

এদিন রাজধানীর বসুন্ধরা শপিংমলে প্রেমিক আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা যায় মেহজাবীনকে। তাদের হাত ধরে হাটার ছবি ও ভিডিও ধারণ করেছে এক ভক্ত। যা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই বিষয় নিয়ে সম্প্রতি গণমাধ্যমে মুখ খুলেছেন অভিনেত্রী মেহজাবীন।

মেহজাবীন বলেন, ভিডিওটি আমি দেখেছি। ভিডিওতে তো সবই আছে। যা দেখেছে তা–ই তো। আমি একজন মানুষের হাত ধরেছি। একজন নির্মাতা কিংবা অন্য কোনো কিছু না। আশপাশে অনেক মানুষ, তাই হাত ধরেছি। অনেক দ্রুতগতিতে হেঁটে যেতে চেয়েছি।

শুক্রবার বিকেলে আমরা মার্কেটে গিয়েছিলাম। ভক্তদের কেউ সেখান থেকে ভিডিওটি করে হয়তো ইউটিউবে আপলোড করেছে। এ নিয়ে তেমন কিছু বলার নেই। মানুষ আমাকে আর রাজীবকে নিয়ে কথা বলতে পছন্দ করছে তাই হয়তো বলছে। কিন্তু এটা নিয়ে আমার কোন আপত্তি নেই।

দুজনের সম্পর্কের বিষয়েও কিছু স্বীকার করতে চান না তিনি। এ নিয়ে তিনি বলেন, আমি সব সময় বলেছি, যেদিন আমার বিয়ে হবে বা করব, সেদিন সবাইকে জানিয়েই করব। তার আগে এটা নিয়ে কোনো কথা বলব না। এই যেমন কবে হবে, কী করব বিয়েতে, কাকে করব—এগুলোর কোনো উত্তর এখনই দিতে চাই না। আমি মনে করি, বিয়েশাদি সবকিছু আল্লাহর হাতে।

HostGator Web Hosting