| |

সর্বশেষঃ

বাংলাদেশকে বাঁচাতেই আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের

আপডেটঃ 4:33 pm | December 05, 2019

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

বলেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। তিনি বৃহস্পতিবার বেলা ১ টায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন।

সরকারের সড়ক ও সেতু মন্ত্রণালয়ের এ মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগকে বাঁচাতে হলে ত্যাগী নেতাকর্মীদের বাঁচাতে হবে, উন্নয়নকে বাঁচাতে হবে, সবমিলিয়ে শেখ হাসিনাকে বাঁচাতে হবে।’

প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে ২০২১ সালের ভিশন বাস্তবায়নের মাধ্যমে উন্নয়নশীল দেশ গঠনে তৃণমূলে আওয়ামী লীগকে নতুন করে সাজানো হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

এর আগে বেলা সাড়ে ১২টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তালনের মাধ্যমে ত্রি-বার্ষিক কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

সম্মেলনের সভাপতিত্ব করছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। কাউন্সিলে কেন্দ্রীয় ও স্থানীয় অনেক নেতা উপস্থিত রয়েছেন।

স্বাগত বক্তব্য দেন কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। অনুষ্ঠান পরিচালনা করছেন সিলেট জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। সম্মেলনে জেলা ও মহানগরের ডেলিগেট ছাড়াও হাজারের উপরে কাউন্সিলর উপস্থিত রয়েছেন।

HostGator Web Hosting