| |

সর্বশেষঃ

  • মুজিব বর্ষ

গৌরীপুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উদযাপিত

আপডেটঃ ৫:০০ অপরাহ্ণ | ডিসেম্বর ০৫, ২০১৯

শামীম খান, গৌরীপুর ময়মনসিংহর প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বেলতলি গ্রামে এমএ সালাম অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বেলা ১১টায় স্কুল প্রাঙ্গনে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্থানীয় শিক্ষানুরাগী মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক এমএ সালামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, সিধলা ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সাংবাদিক মোঃ রইছ উদ্দিন, কবুলেনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ হোসেন, বেলতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কায়কোবাদ, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, বেলতলি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শামছুল হক, পাইসকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম প্রমুখ।
স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক এমএ সালাম জানান, ২০১৬ সনে নিজ ২০ শতক জমিতে এ স্কুলটি তিনি প্রতিষ্ঠা করেন। উপজেলা সমাজসেবা অধিদপ্তরের সহযোগিতায় তিনি ও স্কুলের অন্য শিক্ষক/কর্মচারীরা স্বেচ্ছাশ্রমে স্কুলটি পরিচালনা করে আসছেন। স্কুলের শিক্ষার্থীর সংখ্যা ১৫০ জন। স্থানীয় ৮ জন শিক্ষক ও ৮ জন কর্মচারী মিলে স্কুলটি পরিচালনা করছেন।

HostGator Web Hosting