| |

সর্বশেষঃ

গৌরীপুর ট্রেনের পর এবার সারবাহী ওয়াগন লাইনচ্যুত : ময়মনসিংহ- চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ

আপডেটঃ 7:23 pm | January 17, 2020

শামীম খান, স্টাফ রিপোর্টার গৌরীপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুরে যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুতের দু’দিন পর এবার লাইনচ্যুত হল সারবাহী একটি ওয়াগন। আখাউড়া থেকে ছেড়ে আসা সারবাহী মাল ট্রেনটি গৌরীপুর স্টেশনে ঢুকার সময় শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে গৌরীপুর ভৈরব লাইনে হোম সিগন্যালের ২৫ নং ক্রসিং পয়েন্টের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ময়মনসিংহের সাথে ভৈরব লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, মাল ট্রেনটি স্টেশনের হোম সিগন্যাল অতিক্রম করার পর একটি ওয়াগন লাইনচ্যুত হয়। লাইনচ্যুতের ঘটনা টের না পেয়ে চালক ওয়াগনটিকে প্রায় কোয়ার্টার কিঃ মিঃ চেঁচড়ে নিয়ে যায়। এসময় স্থানীয় লোকজনের চিৎকারে চালক ঘটনা টের টের পেয়ে মাল ট্রেন থামান। এদিকে লাইচ্যুত ওয়াগনটি স্টেশনের ২নং গেইটে রাস্তার ঠিক উপরে পড়ে থাকায় গৌরীপুর শহরের সাথে গাওগৌরীপুর, চকপাড়া, শালিহরসহ বেশ কয়েকটি এলাকায় যান চলাচল বন্ধ হয়ে পড়েছে।
মাল ট্রেনের চালক রেজাউল আলম (৪০) জানান, তিনি আখাউড়া স্টেশন থেকে সারবাহী মাল ট্রেনটি নিয়ে জামালপুরের তারাকান্দির উদ্দেশে যাচ্ছিলেন।
গৌরীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শফিকুল ইসলাম (গ্রড-৪) জানান, মালবাহী ওয়াগন লাইনচ্যুতের ঘটনা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়েছেন। ওয়াগনটিকে উদ্ধারের জন্য ময়মনসিংহ কেওয়াটখালীর রিলিফ ট্রেন রওনা দিয়েছে বলে তিনি জানান।

HostGator Web Hosting