সংবাদ শিরোনাম

 

শামীম খান, স্টাফ রিপোর্টার ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যোগে দরিদ্র ও নিম্নআয়ভুক্ত পরিবারের ১ শত শিশুর মাঝে (পুষ্টিকর) শিশুখাদ্য বিতরণ করা হয়েছে।
রোববার দুপুরে গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার সেজুতি ধর আনুষ্ঠানিক ভাবে পৌরসভা চত্বরে শিশুখাদ্য বিতরণ করেন।
বিতরণকৃত শিশুখাদ্যের ১শত প্যাকেটের মধ্যে ৪০ প্যাকেট প্রধানমন্ত্রীর দেয়া উপহার ও ৬০ প্যাকেট পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নিজস্ব অর্থায়নে দেয়া হয়েছে।
বিতরণকৃত শিশুখাদ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, চিনি, সাগুদানা, বিস্কুট ও সাবান।
গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে পৌরসভার উদ্যোগে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। পাশাপাশি শিশুদের পুষ্টির কথা বিবেচনা করে প্রধানমন্ত্রীর উপহার দেয়া শিশুখাদ্য দরিদ্র পরিবারের শিশুদের মাঝে বিতরণ করা হয়েছে।
শিশুখাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান সুজন,উপজেলা যুব উন্নয়ন অফিসার নন্দন কুমার দেবনাথ, পৌরসভার প্রধান প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত দায়িত্ব) মদন মোহন দাস, কাউন্সিলর
নাজিম উদ্দিন, এস এম আলী আহাম্মদ, দিলুয়ারা আক্তার, শিউলি চৌধুরী, জেসমিন আক্তার, সাইফুল ইসলাম রিপন, প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, অর্থ বিষয়ক সম্পাদক শামীম খান প্রমুখ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম