| |

সর্বশেষঃ

ময়মনসিংহ সিটিতে আড়াই হাজার অসহায়ের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যশষ্য বিতরণ

আপডেটঃ 8:55 pm | July 02, 2020

এম এ আজিজ, য়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যশষ্য বিতরণ করা হয়েছে। বৃহ¯প্রতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত আড়াই হাজার অসহায়, দুঃস্থ ও ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে এই খাদ্যশষ্য বিতরণ করা হয়।
সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটুর পক্ষে ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান, শীতল সরকার, হামিদা পারভীন, নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান, একাউন্স অফিসার আবুল কালাম আজাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সিটি কর্পোরেশন সুত্রে জানা গেছে, বৃহ¯প্রতিবার ৮ ও ৯ নং ওয়ার্ডের অসহায়, দুঃস্থ ও করোনাকালীন সময়ে কর্মহীন আড়াই হাজার মানুষের মাঝে ১০ কেজি করে ২৫ মেঃ টন চাউল বিতরণ করা হয়েছে। বৃহ¯প্রতিবার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, নদের পাড় বাস্তহারা বহুমুখি কল্যাণ সমিতিসহ একাধিক স্থানে এই খাদ্যশষ্য বিতরণ করা হয়। এর আগেও বিভিন্ন ওয়ার্ডে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যশষ্য বিতরণ করা হয়েছে। এদিকে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া শত শত মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্যশষ্য উপহার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাধ্যমে হাতে পেয়ে শুকরিয়া আদায় করেন।

HostGator Web Hosting