| |

সর্বশেষঃ

ময়মনসিংহে সড়কে প্রাণ গেল দুই ভাইসহ ৫ জনের

আপডেটঃ 3:01 pm | July 06, 2020

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ভালুকা ও নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ ৫ জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছে আরও ৩ জন। রোববার রাত ও সোমবার ভোরে পৃথক এ সড়ক দুর্ঘটনা ঘটে।
সোমবার (৬ জুলাই) ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকার স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় কাভার্ডভ্যান এবং প্রাইভেটকারের সংঘর্ষে তুষার ও আকাশ নামে দুই ভাই নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তাদের বাবা ও মা।
ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাদিউল ইসলাম জানান, ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় ইউটার্ন নেয়ার সময় কাভার্ডভ্যানের সঙ্গে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তাদের বাবা-মাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন।
রোববার রাত সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মেরেঙ্গা বাজারসংলগ্ন চরপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- অটোচালক মো. হানিফ মিয়া (২২) নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের ফাইজুল মিয়ার ছেলে ও যাত্রী মো. আরিফ মিয়া (২৫) একই গ্রামের রেণু মিয়ার ছেলে। নিহত অরেকজনের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, ময়মনসিংহ থেকে আসা গরুবোঝাই একটি ট্রাক বিপরীতমুখী অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোচালকসহ দুজন ঘটনাস্থলেই মারা যান।
এ ছাড়া আরও একজনকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন মারা যান।
তবে এ ঘটনার পর পরই ট্রাক নিয়ে দ্রুত পালিয়ে যান চালক।
নান্দাইল হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক জিয়াউল হক জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ট্রাকচালক পলাতক রয়েছেন।

HostGator Web Hosting